তাজা খবরথানার সংবাদমহানগররাজনীতিসম্পাদকের পছন্দসিদ্ধিরগঞ্জ থানা

ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে শনিবার (৬ এপ্রিল) থানা কার্যালয়ে থানা আমেলা ও মুরব্বিদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি খালেদ সাইফুল্লাহ সানভীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সহ-সভাপতি এইচ এম শাহীন আদনান।

এসময় প্রধান অতিথির বক্তব্য মুহাম্মদ এইচ এম শাহীন আদনান বলেন, ইসলামী শিক্ষাব্যাবস্থাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে। রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে রমজান আসে আমাদের মাঝে। রমজান তাকওয়া অর্জনের উওম সময়। ব্যক্তিজীবনে তাকওয়া অর্জনের পাশাপাশি সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সেটার অনুসরন বাঞ্ছনীয়। জবাবদিহীতার ভয় না থাকার ফলে আজ সমাজে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চুরি, ধর্ষন ইত্যাদি অনৈতিক কাজের সয়লাব। সু-শিক্ষার আলো না থাকার ফলে আজ ছাত্র ও যুবসমাজ মাদকাসক্ত হয়ে নিজের জীবনকে ধংসের দিকে ঠেলে দিচ্ছি।

ইসলামী শিক্ষা বাস্তবায়ন থকলে এর কুফল ও ভয়ংকর পরিনতি সম্পর্কে অবগত হওয়ার ফলে কেউ মাদক গ্রহন করার সাহস পতেনা। সুতরাং ইসলামী শিক্ষা ব্যবস্থাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

থানা সাধারণ সম্পাদক আবরারুল করিম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মোঃ বিল্লাল হোসেন, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মাওলানা শামসুজ্জামান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সাবেক সহ-সভাপতি যোবায়ের হোসেন সাঈদ।

এসময় সভাপতি খালেদ সাইফুল্লাহ সানভীর বলেন, আমাদের মাঝে তাকওয়া অর্জনের মাস এসেছিলো, অল্প কিছুদিনের মধ্যেই বিদায় নিবে পবিত্র ঈদুল ফিতরে উদযাপন এর মাধ্যমে, আগামী বছর আমরা আবার রমযান পাবো কি পাবো না তা কেউ ই জানি না,তাই আল্লাহ তায়ালা আমাদের গুনাহ গুলো মাফ করে দিক এই কামনা করি,এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করার তৌফিক দান করুক।আমিন।

আরো উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সহ-সভাপতি মোঃ আমির হামজা, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম সহ থানা নেতৃত্ববৃন্দ।

Related Articles

Back to top button