দশম দফায়ও রাজ‌পথে আজমেরী ওসমান

0
98

খবর নারায়ণগঞ্জ.কম: বিএন‌পির ডাকা দেশব্যাপী দশম দফার ৪৮ ঘন্টার সর্বাত্মক অব‌রো‌ধের প্রথম দি‌নে নাশকতার বিরুদ্ধে রাজপ‌থে আজমেরী ওসমানের নেতৃত্বে শা‌ন্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

‌বুধবার (৬ই ডি‌সেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ-৫ আস‌নের প্রয়াত সংসদ সদস্য না‌সিম ওসমা‌নের পুত্র যুব‌নেতা আজমেরী ওসমানের নেতৃত্বে বিএনপির ডাকা ৪৮ ঘন্টার অবৈধ অবরোধ কর্মসুচির বিরুদ্ধে এ শা‌ন্তি শোভাযাত্রা বের করা হয়। এসময় শা‌ন্তি শোভাযাত্রাটি শহরের কলেজ রোড এলাকা থেকে বের হয়ে চাষাড়া, সিদ্ধিরগঞ্জ, চিটাগাং রোড, সাইন‌বোর্ড, শিবুমা‌র্কেট, ২নং‌ রেলগেইট, পঞ্চ‌ব‌র্টি দি‌য়ে ফতুল্লা,পাগলা হ‌য়ে পুনরায় কলেজ রোড এলাকায় এসে শেষ হয়।

এ সময় তি‌নি বলেন, এদেশের সাধারণ জনগণ শেখ হাসিনা সরকারকে বার বার দেখতে চায়। জনগণ দেশের মধ্যে কোনো প্রকার মারামারি-হানাহানি ও অপ্রীতিকর ঘটনা দেখতে চায় না। সুন্দর ভাবে বাঁচতে চায় জনগন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নের রূপকার। বিএনপি-জামায়াতের উপর থেকে দেশের জনগন আস্থা হারিয়ে ফে‌লে‌ছে। সাধারণ জনগন ভালো করে জানে বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে দেশে আর শান্তি থাকবেনা। তাই দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্ব মানচিত্রে তুলে ধরার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় রাখতে হবে, তাহলেই দেশের উন্নয়ন অগ্রগতি বৃদ্ধি পাবে।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা ও সাবেক ১০নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি কাজী আমীর, মোহাম্মদ আব্দুল হামিদ, মোঃ নাসির, মোঃ সুমন, মোঃ মনির হোসেন, আব্দুল হামিদ, মোঃ হোসেন, ইফতি, শাকিল, শ্রমিক নেতা রখমত সহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।