তাজা খবরথানার সংবাদনারায়ানগঞ্জ সদর থানামহানগরশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

জন্মদিনে সহকর্মীদের শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হলেন সিনিয়ন সাংবাদিক আবদুস সালাম

খবর নারায়ণগঞ্জ. কম:
৬৫তম জন্মদিনে সহকর্মীদের শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হলেন নারায়নগঞ্জের বিশিষ্ট, সিনিয়ন সাংবাদিক আবদুস সালাম। ২২ জানুয়ারী রাত আটটায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নিউজরুমে কেক কেটে সহকর্মীরা শুভেচ্ছা জানিয়ে আবদুস সালামের জন্মদিন পালন করা হয়। এসময়  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আবু সাউদ মাসুদ, সাবেক সভাপতি আরিফ আলম দীপু, মানবজমিনের সিনিয়র রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ, বিএফইউজের কেন্দ্রীয় কমিটির সদস্য আফজাল হোসেন পন্টি, দৈনিক কালবেলা পত্রিকার  নিজস্ব প্রতিবেদক নারায়ণগঞ্জ আবু আল আমিন খান মিঠু, বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার জিয়া খান,নারায়নগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েল, সিনিয়র সাংবাদিক নাহিদ আজাদ, কালের কন্ঠের রিপোর্টার দিলীপ মন্ডল, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার হাসান উল রাকিব,  সহ অনেকে উপস্থিত ছিলেন ।
এসময় সিনিয়র সাংবাদিক আবদুস সালামকে জন্মদিনে শুভেচ্ছা অভিনন্দন জানান সহকর্মী সাংবাদিকরা।  সাংবাদিক আবদুস সালাম ১৯৫৮সালে ২২ জানুয়ারী নারায়নগঞ্জের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তার বাবা মরহুম চাঁন্দ মিয়া একজন বিশিষ্ট পাট ব্যবসায়ী ছিলেন। ৫ভাই দুই বোনের মধ্যে আবদুস সালাম ষষ্ঠ। বড়ো ভাই কাশেম হুমায়ুন দেশের একজন খ্যাতিমান সাংবাদিক। তিনি দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক।
আবদুস সালাম ১৯৯৮সালে দৈনিক রুপালীর নারায়নগঞ্জ প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন। এর আগে তিনি দেশের বৃহত্তম পাটকল আদমজী জুট মিলের একজন কর্মকর্তা হিসেবে ২০বছর চাকুরী করেন। ২০০১ সাল থেকে তিনি এটিএন বাংলার নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ শুরু করে এখন পর্যন্ত এ চ্যানেলে কর্মরত থাকার পাশাপাশি এটিএন নিউজেও কাজ করছেন। পাশাপাশি তিনি বর্তমানে দৈনিক বাংলার নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এছাড়াও আবদুস সালাম দৈনিক ইনকিলাব, দৈনিক যুগান্তর এবং অর্থনীতি প্রতিদিনে কাজ করেন।
আবদুস সালাম নারায়নগঞ্জে জেলা সাংবাদিক ইউনিয়নের পরপর দুইবার সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। তিনি নারায়নগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য । এছাড়াও তিনি নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভনিং বডির সদস্য, নারায়নগঞ্জ চারুকলা ইনষ্টিটিউটের গভনিং বডির সদস্য। আবদুস সালাম বিদ্যানিকেতন হাই স্কুলের প্রতিষ্ঠাতা সিনিয়র ভাইস চেয়ারম্যান। শিক্ষা ও সাংবাদিকার পাশাপাশি তিনি সামাজিক কর্মকান্ডে জড়িত আছেন। তিনি লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ সিটির সাবেক সভাপতি এবং বর্তমানে লায়ন্স জেলা ৩১৫এ২ বাংলাদেশের রিজিওন চেয়ারম্যান।

Related Articles

Back to top button