তাজা খবরথানার সংবাদধর্ম ও শিক্ষাফতুল্লা থানাসম্পাদকের পছন্দ

ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহে ২টি ঈদের জামাত অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সবচেয়ে বড় ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে কাশিপুর ঈদগাহ মাঠে। ঈদগাহ মাঠ পূর্ণ হওয়ায় রাস্তায় দাঁড়িয়ে জামাতে অংশগ্রহণ করেন মুসল্লিরা।
বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৭টায় প্রথম জামাত ও সকাল সাড়ে ৮টায় ঈদের দ্বিতীয় জামাত শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়।
কাশিপুর ঈদগাহ হাফেজ কমিটির সভাপতি আশরাফুল আলম বলেন , ‘ঈদগাহে ৪০ হাজারের বেশি মানুষ অংশগ্রহণ করেছে। কারণ ঈদ প্রাঙ্গন থেকে শুরু করে রাস্তায়ও মুসল্লিরা ঈদের নামাজ পড়েছেন।’সুষ্ঠু সুন্দর ভাবে সবাই ঈদের নামাজ পড়েছেন। কোলাকুলি ও হাত মিলিয়ে একে অন্যের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এই সময় তিনি আরো বলেন,কাশিপুর প্রাণের দাবি একটি মিনার করার জন্য যার খরচ ব্যয়বহুল যা আশি লক্ষ থেকে এক কোটি টাকা লাগবে। আমি আপনাদের মাধ্যমে জানাতে চাই কাশিপুরবাসিকে আপনাদের সহযোগিতায় আপনাদের প্রাণের দাবি এই মিনারটি সম্পূর্ণ হবে।আপনারা যেন খুশি হবেন ইতিমধ্যে এই মিনারের কাজ আমরা শুরু করে দিয়েছি। আপনাদের সহযোগিতায় ঈদগায় উন্নয়ন হবে।
কেন্দ্রীয় ঈদগাহে দুটি ঈদের নামাজ অনুষ্ঠিত হয় প্রথম জামাত পড়ান হাট খোলা বাইতুন নূর জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি শরিফুল ইসলাম ও দ্বিতীয় জামাতে ইমামতি করেন চর কাশিপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আকবর হুসাইন আহমাদি।

Related Articles

Back to top button