খেলাধুলাতাজা খবরথানার সংবাদফতুল্লা থানাসম্পাদকের পছন্দ

আন্তর্জাতিক র‌্যাপিড দাবা টুর্নামেন্টের উদ্বোধন

খবর নারায়ণগঞ্জ.কম :
বাংলাদেশ দাবা ফেডারেশন ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও চেস একাডেমি নারায়ণগঞ্জ এর আয়োজনে নজরুল ইসলাম স্মৃতি আন্তর্জাতিকর্ র্যাপিড দাবা টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করা হয়।
শুক্রবার সকাল ১১ টায় সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে নজরুল ইসলাম স্মৃতি আন্তর্জাতিক র‌্যাপিড দাবা টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
নজরুল ইসলাম স্মৃতি আন্তর্জাতিক র‌্যাপিড দাবা টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করেন গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব।
প্রধান অতিথির বক্তব্যে গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব বলেন, একদিনে কখনো গ্র্যান্ডমাস্টার অতিক্রম করতে পারবেন না যারা খেলছেন। যদি আপনারা খেলা শেষ করে বলতে পারেন যে গ্র্যান্ডমাস্টার আজ আপনার চাইতেও বেশি আনন্দে আজ খেলেছি তাহলে আপনারা গ্র্যান্ডমাস্টার অতিক্রম করতে পারবেন। গ্র্যান্ডমাস্টার হয়েছি আজ অনেক কষ্ট এবং শ্রম দিয়ে। আমাদের ছোট্ট একটি দায়িত্ব রয়েছে আমরা সকলেই করোনাকালিন সময়ে মাক্স পরিধান করব এবং সচেতন থাকবো তাহলে আমার করোনা মোকাবেলা করতে পারব। নারায়ণগঞ্জে বড় পরিষরে দাবা খেলার আয়োজন করতে হবে।
নুরুল ইসলাম স্মৃতি পাঠাগারের প্রধান উপদেষ্টা সালমা বেগমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজিব, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মোস্তফা কাওসার, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাবেক সভাপতি জাহাঙ্গীর ইসলাম, শরীফুল ইসলাম, হারুন অর রশিদ প্রমূখ।

Related Articles

Back to top button