খেলাধুলাতাজা খবরথানার সংবাদফতুল্লা থানাশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

লেখা পড়ার পাশাপাশি তোমাদের খেলাধুলায় মনোযোগ দিতে হবে – ফাইজুল ইসলাম

খবর নারায়ণগঞ্জ. কম:
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩রা জুন) সকালে ফতুল্লার সেয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ পুরস্কার বিতরণে অনুষ্ঠিত হয়েছে।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুক্তা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, সেয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দীন শিকদার, সেয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি তাইজুল ইসলাম,ফতুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সালমা বেগম, তল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিরর, ইসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আসমা বেগম, আনোয়ার সহ অন্যান্যরা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, আমি এ স্কুলে পড়ালেখা করে আজ চেয়ারম্যান হয়েছি, এ স্কুলে পরে অনেকে ডিআইজি, ম্যাজিস্ট্রেট, সহ বড় বড় কর্মকর্তা হয়েছে। তোমরা ভালো করে লেখা পড়া করলে আমার মতো তাদের মতো হয়ে দেশকে তুলে ধরতে পরবে বিশ্বের কাছে। লেখা পড়ার পাশাপাশি তোমাদের খেলাধুলায় মনোযোগ দিতে হবে। কারন খেলা ধুলায় মনোযোগি হলে শরীর স্বাস্থ্য ভালো থাকবে। এর পরের খেলা থেকে এর থেকে ভালো ভালো পুরস্কারের ব্যবস্থা আমি করবো।
এসময়, সেয়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়। ও তল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্সআপ হয়।

Related Articles

Back to top button