জাতীয়তাজা খবরবিভাগীয় সংবাদময়মনশিং বিভাগশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

শেরপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

রমেশ সরকার, শেরপুর প্রতিনিধি :
শেরপুরের ঝিনাইগাতীতে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস ২০২২ পালিত হয়েছে।  এ  উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা  হয় ।
“হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারি কমিশনার (ভুমি) মোঃ আশরাফুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা রাধা বল্লব সরকার,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হুমায়ুন দিলদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন প্রমুখ।
এ অনুষ্ঠানে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: লাইলী বেগম, নলকূপ মেকানিক মোঃ জিয়াউল হক, আব্দুল লতিফ, অফিস সহকারী সুজন সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা র‍্যালীতে অংশগ্রহণ করেন। একই সাথে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।

Related Articles

Back to top button