তাজা খবরথানার সংবাদনারায়ানগঞ্জ সদর থানামহানগরশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

আওয়ামী লীগের যেমন ভালো মানুষ আছে তেমনি বিএনপিতেও ভালো মানুষ আছে – চন্দন শীল

খবর নারায়ণগঞ্জ.কম:

বিএনপির মধ্যেও অনেক ভালো মানুষ আছে’ উল্লেখ করে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেছেন, এখন জামানা পাল্টে গেছে। আগে মুরুব্বীদের জন্য একটা সম্মান ছিলো, একটা শ্রদ্ধা ছিলো। বিশেষ করে শিক্ষক, যারা গুরুজন তাদের প্রতি সম্মান ছিলো সেটা নষ্ট হয়ে যাচ্ছে। এখানে পঞ্চায়েত ব্যবস্থা চালু করার জন্য অনুরোধ করবো। মুরুব্বীদের নিয়ে একটা পঞ্চায়েত ব্যবস্থা। সে কোন দল করে সেটা দেখার দরকার নাই। ভালো মানুষ হলেই হবে। আওয়ামী লীগের যেমন ভালো মানুষ আছে তেমনি বিএনপিতেও ভালো মানুষ আছে। শুধুমাত্র স্বাধীনতা বিরোধীদের পাত্তা দিবেন না। তারা দেশের শত্রু। তারা দেশের কোন ভালো চায় না।
মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে শহরের শহিদনগর গোগনগর সমাজ কল্যান পরিষদের মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ প্রবাসী লীগ নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত প্যানেল মেয়রদের সংবর্ধনা এবং মাদরাসার শিক্ষার্থীদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ও ১৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো: আবুল আহসান।
বাবু চন্দন শীল বলেন, একটু চিন্তা করে দেখেন তো, ২০০৮-এর আগে কেমন ছিলো, এখন কি? বাংলাদেশ সরকার নিজস্ব টাকায় পদ্মা সেতু করেছেন। মেট্ররেল চালু করেছেন। কর্ণফুলি টার্নেল হচ্ছে। এরকম অসংখ্য কাজ হচ্ছে। এই এলাকা দেখে শহরে রূপান্তরিত হয়েছে। এক সময় এখানে একটা ব্রিজ ছিলো না। ব্রিজের জন্য কত কষ্ট করতে হয়েছে। সব কিছু হয়েছে, রাস্তাঘাট থেকে শুরু করে সব কিছু। যেটা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেটা ঘোষণা দিয়েছেন, তিনি যদি আবারও ক্ষমতায় আসেন তাহলে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ করবেন। সেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে আমাদের আগামী প্রজন্ম যারা আছে এইসব শিশুদের স্মার্ট হিসেবে গড়ে তুলতে হবে।
বাংলাদেশ প্রবাসী লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক আলহাজ¦ মাকছুদুর রহমান জাবেদের সভাপতিত্বে ও সহ সভাপতি হাজী আবুল কাশেমের সার্বিক ব্যবস্থাপনায় এবং কাশীপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার মো: হাবিবুর রহমান হাবিবের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রবাসী লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মো: সামসুল হক, সহ সভাপতি মো: মাসুদ হোসেন, সহ সাধারন সম্পাদক সারোয়ার হোসেন টিপু, মো: শফিকুল ইসলাম, ১নং কার্যকরী সদস্য হাজী মো: মহসীন, এড. সেলিনা ইয়াসমিন, হাজী মানিক, এড. তানিয়া, আলহাজ¦ শফিউল হক পান্না, রিয়াদ হাসান, কাজী রফিক, নাহিদ হাসান, মুনসুর আলী, মো: মন্ডিত হোসেন, রাকিব, স্বাধীন, মো: রাসেল, মো: শামীম, সুলতানা, বাবুল, কাজল, মো: সোহেল, নুরুল ইসলাম, বাচ্চু, শাওন, রফিক, মো: শাহিন আলম, মো: আলমগীর হোসেন প্রমূখ।

Related Articles

Back to top button