তাজা খবরথানার সংবাদফতুল্লা থানারাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

কাশিপুরে ‘আলহাজ্ব মো: সাজাহান আলম’ সড়কের উদ্বোধন

খবর নারায়ণগঞ্জ. কম: ফতুল্লা থানাধীন কাশিপুর দেওয়ানবাড়ী এলাকায় ‘আলহাজ্ব মো: সাজাহান আলম’ সড়কের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৬ জানুয়ারি) বিকালে এ সড়কের উদ্বোধন করেন প্রধান অতিথি ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ্ বাদল ও বিশেষ অতিথি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মো: সাজাহান আলম।
কদম আলী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মো: সহিদুল ইসলামের সভাপতিত্বে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল সাত্তার, আইন বিষয়ক সম্পাদক আবুল কালাম, আমিরুল্লাহ্ রতন।

প্রধান অতিথি এম সাইফুল্লাহ্ বাদল তার বক্তব্যে বলেন, আমি রাজনীতি করি এটা বড় কথা নয়। একজন চেয়ারম্যান হিসেবে মানুষ আমার কাছে বিভিন্ন দাবি করতেই পারে। আপনারা জানেন, আমি চেয়ারম্যান হওয়ার আগে গত পনেরো বছর আগে এই এলাকায় কিন্তু চেয়ারম্যান মেম্বার ছিলো। কিন্তু তারা কোন কাজটা করেছে? কোন ড্রেনের কাজ করেছে? কোন রাস্তার কাজ করেছে? সেই হিসেবটা আপনারা আমার কাছে নিয়ে যাবেন। জানি কেউ প্রধান দিতে পারবেন না।
তিনি আরও বলেন, আজকের এ রাস্তাটি আলহাজ্ব মো: সাজাহান আলমের নিজস্ব অর্থায়নে করা হয়েছে। তাই ওনার কাছে আমরা ঋণি হয়ে গেলাম। আমি তার নামে নামকরন করা এ রাস্তার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করছি।
বক্তব্য শেষে মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে সড়কটির উদ্বোধন করা হয়।
কাশিপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার ইমদাদুল হক খোকার সার্বিক তত্তাবদানে অনুষ্ঠানের সঞ্চালনা করেন, মো: মোকলেস দেওয়ান ও কবির দেওয়ান।

Related Articles

Back to top button