তাজা খবরথানার সংবাদফতুল্লা থানারাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

দেশ আজ স্বাধীন রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়িয়ে – ফাইজুল ইসলাম

খবর নারায়নগঞ্জ.কম:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
সোমবার (১৫ই আগষ্ট) বেলা ৪টায় ফতুল্লা থানা ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ ,যুবলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ ফাইজুল ইসলাম সাধারণ সম্পাদক ফতুল্লা থানা যুবলীগ।
প্রধান অতিথি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার দৃঢ় নেতৃত্বে দেশ আজ স্বাধীন রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়িয়ে আছে। কিন্তু কিছু কুলাঙ্গার তাকে নির্মমভাবে স্বপরিবারে হত্যা করে। যুগে যুগে খন্দকার মোশতাকরা জন্ম নেয় কিন্তু বঙ্গবন্ধু শতবছরে জন্ম নেয় একবার।
তিনি আরও বলেন, আজকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে চলেছে। কিন্তু উন্নয়নের ধারাবাহিকতা রুখতে ষড়যন্ত্রকারীরা তাকে বার বার হত্যার করার চেষ্টা করেছে। এমনকি আমাদের নেতা শামীম ওসমানকেও হত্যার চেষ্টা করা হয়। তাই শোককে শক্তিতে রুপান্তরিত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অলহাজ্ব জাহাঙ্গীর হোসেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি,মিজানুর রহমান মিষ্টার সাধারন সম্পাদক,সারোয়ার হোসেন ভূইয়া সালাম সাংগঠনিক সম্পাদক। কাজী সাগর সভাপতি ৮নং ওয়ার্ড যুবলীগ, রাকিব হোসেন বাবু সাধারন সম্পাদক। যুবলীগ নেতা পাপ্পু,হিমেল,আসফিক,তানজিল,রাকিব,নাছির প্রমুখ। মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।

Related Articles

Back to top button