তাজা খবরথানার সংবাদরাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দসিদ্ধিরগঞ্জ থানা

বঙ্গবন্ধুর ঋন আমরা কখনোই শোধ করতে পারবোনা – মেয়র আইভী

খবর নারায়ণগঞ্জ.কম :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোসবার (১৫ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লার উদ্যোগে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গনে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
এসময় নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে ও এস.এম মাহবুবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৃঢ় নেতৃত্বে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, একটি মানচিত্র পেয়েছি। আমরা কোনদিনই বঙ্গবন্ধুর ঋণ শোধ করতে পারবো না। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধুর জন্যই বাংলাদেশ স্বাধীন হয়েছে কিন্তু গুটি কয়েক কুলাঙ্গারের জন্য আমাদের এই কলঙ্ক সারা জীবন বয়ে বেড়াতে হবে। বঙ্গবন্ধু সহ তার পরিবারের ছোট্ট রাসেল সহ সকল সদস্যকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। ঐ সময় বঙ্গবন্ধুর দুই কন্যা দেশের বাহিরে থাকার কারণে বেঁচে যায়। তবুও সেই ঘাতকদের চক্রান্ত শেষ হয়নি। একুশে আগস্ট গ্রেনেড হামলায় আওয়ামী লীগের নেতাকর্মী সহ প্রধানমন্ত্রী কে হত্যার চেষ্টা চালানো হয়। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে দেশের জনগণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে ও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে।
সভাপতি তার বক্তব্যে বলেন, শোকের মাসে আমাদেরকে প্রতিজ্ঞা বদ্ধ হতে হবে। শোক কে শক্তিতে রুপান্তর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নাসিক মেয়র আইভির সহযোগীতায় নারায়ণগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য আবির হোসেন, গোদনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, এনায়েতনগর পঞ্চায়েত কমিটির সেকেন্দার আলী, মোবারক হোসেন, দক্ষিণ এনায়েতনগর পঞ্চায়েত কমিটির সভাপতি শাহজাহান, মোঃ খোকন, এহসান কবির রমজান, মাহবুবুল আলম, কাজী অহিদ আলম, নুর হোসেন পাঠান, শিহাব উদ্দিন রিপন, কাজী ওয়াসীম, আয়নাল হোসেন, মমিনুল আলম পূষন, আরিফ মাহমুদ, সজিব হোসেন, ফাহিম হোসেন খোকন, বিদ্যুৎ, সবুজ, শান্ত, নুর হাসান বাবু, রুবেল, এনামুল হক ভূইয়া, শাহজালাল প্রমুখ।
আলোচনা সভা ও দোয়া শেষে নাসিক মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর এলাকাবাসীর মধ্যে তোবারক বিতরণ করেন।

Related Articles

Back to top button