থানার সংবাদফতুল্লা থানারাজনীতিসম্পাদকের পছন্দ

ফতুল্লা ইউনিয়ণ পরিষদ ও আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ণের চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত

খবর নারায়ণঞ্জ.কম :
আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ণ ও সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ণ পরিষদের নবনির্বািচত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এ শপথ অনুষ্ঠান।
শপথ গ্রহন পাঠ করান নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।
এসময় নির্বািচত চেয়ারম্যানদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, আজকে এখানে শপথ পাঠ করার মধ্য দিয়ে আপনারা সরকারী দায়িত্ব পালন করার জন্য নিযুক্ত হলেন। আপনাদের এ দায়িত্ব যথাযথ ভাবে পালন করবেন। আপনারা জনগণের ভোটে নির্বাচিত হয়ে জনগণের প্রতিনিধিত্ব করছেন।
তিনি আরো বলেন, মনে রাখবেন আমি এবং আপনাদের প্রত্যেকের পেছনে একজন করে সরকারী গোয়েন্দা লাগানো থাকে। অতএব খুব সতর্ক হয়ে জনগণের সেবামূলক কাজ গুলো করতে হবে।
শপথ গ্রহনকারী চেয়ারম্যানগণ হলেন, সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ণ পরিষদের নব- নির্রাচিত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ, দুপ্তারা ইউনিয়নের মোঃ নাজমুল হক, ব্রা²ন্দী ইউনিয়নের মোঃ লাক মিয়া, ফতেপুর ইউনিয়নের মোঃ আবু তালিব, মাহমুদপুর ইউনিয়নের মোঃ আমান উল্লাহ, বিশনন্দী ইউনিয়নের মোঃ সিরাজুল ইসলাম, হাইজাদী ইউনিয়নের আলী হোসেন, উচিৎপুরা ইউনিয়নের মোঃ ইসমাইল, খাগকান্দা ইউনিয়নের মোঃ আরিফুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউনিয়নের একেএম ফাইজুল হক ডালিম।

Related Articles

Back to top button