তাজা খবরমহানগরসম্পাদকের পছন্দ

প্রবাসী কাজলের উপর মেয়র সালামের হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম :
এলাকার পরিস্কার পরিচ্ছন্ন কাজে নিজ অর্থায়নে ময়লা পরিস্কার ও ডাস্টবিন নির্মান কাজের সময় মুন্সিগঞ্জ মীরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালাম কতৃক প্রবাসী কাজলের উপর নির্মম হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ আগষ্ট) বিকেলে চাষাড়া শহীদ মিনারের সামনে অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এসময় বক্তারা বলেন, মিরকাদিম পৌরসভার বাসিন্দা, মুক্তিযোদ্ধার সন্তান ও রেমিটেন্স যোদ্ধা কাজল তার নিজ অর্থায়নে পরিস্কার পরিচ্ছন্নতা ও ডাস্টবিন নির্মানকালীন সময় মেয়র আব্দুস সালাম অর্তকিতভাবে কাজলের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করে। আমরা এই ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।সেই সাথে মেয়র আব্দুস সালামকে আইনের আওতায় আনতে হবে বলে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান বক্তারা।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মোমেন ইসলাম, মহানগরের সভাপতি মোঃ বাবুল দেওয়ান, সোনারগাঁ থানার সভাপতি মোঃ মজিবুর রহমান বেপারী, বন্দর থানা কমিটির সহ-সভাপতি মোঃ রাকিবুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাধারণ সম্পাদক হামিদুর রহমান জয় প্রমুখ।

Related Articles

Back to top button