তাজা খবরথানার সংবাদফতুল্লা থানাশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

মাসদাইরে বহুতলা ভবনে দুর্ধর্ষ চুরি, বাড়ীর মালিকের অসর্তকতাকে দায়ি করেছে ভোক্তভোগী

স্টাফ রির্পোটার:
সদর উপজেলার ফতুল্লা থানাধিন এনায়েতনগর ইউনিয়নের পূর্ব মাসদাইর শেরে বাংলা রোডস্থ সোহেল মাহামুদ গংদের বহুতল ভবনের চতুর্থ তলায় ভাড়াটিয়া ব্যবসায়ী শাহজাহানের ফ্লাটের দরজার তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ বিষয়ে শাহজাহান বৃহস্পতিবার (১৭ এপ্রিল) রাত ১ টার দিকে ফতুল্লা মডেল থানায় অজ্ঞাত চোর বা চোরদের বিরুদ্ধে অভিযোগ করেন।
গত বুধবার (১৬ এপ্রিল) গভীর রাতে এ চুরির ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগীর প্রাথমিক ধারণা। ভুক্তভোগী স্বপরিবারে গত রবিবার (১৪ এপিল) রাতে চট্টগ্রামে ভ্রমনের উদ্দেশ্যে রওনা দেন। পরে বৃস্পতিবার (১৭ এপ্রিল) রাত ১১ টায় বাসায় ফিরে ফ্লাটের মেইন দরজার তালাটি ভাঙ্গা অবস্থায় ঝুলন্ত দেখতে পান। বাসায় ঢুকে আসবাবপত্র এলোমেলো ও ভাংচুর করা দেখেন। অজ্ঞাত চোর বা চোরেরা তার ফ্লাটের ওর্য়াডড্রপ থেকে ৫ টি মোবাইল ও নগদ ৪১ হাজার টাকা এবং ষ্টিলের আলমারিতে থাকা আড়াই ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কার চুরি করে। যার অনুমান মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা।
তবে ভুক্তভোগী আরো জানান, বাড়ীর মালিকের অবহেলা ও অসর্তকতার কারণে তার ফ্লাটে চুরি হয়েছে। এই বাড়ীতে পূর্বেও আরো ৩ বার দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছিলো। এছাড়াও এই বাড়ীর পাশে কাশেম নগর আবাসিক প্লট এড়িয়ায় গড়ে উঠেছে কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ীদের অভয়ারণ্য। এরা এলাকার মুরুব্বীদের কোন তোয়াক্কা করেনা। হতেপাড়ে এ সকল কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ীরাই চুরির ঘটনা ঘটিয়েছে।
বাদির বরাতে বিষয়টি নিশ্চিত করে অভিযোগের তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানা এসআই মিজানুর রহমান সজিব বলেন, গত রবিবার (১৪ এপিল) রাতে শাহজাহান স্বপরিবারে চট্টগ্রামে ভ্রমনের উদ্দেশ্যে রওনা দেন। এ সুযোগে পূর্ব পরিকল্পিতভাবে অজ্ঞাত চোর বা চোরেরা দরজার টালা ভেঙ্গে ওই ফ্ল্যাটে চুরি করে। আর এ বিষয়ে তদন্ত চলছে। দ্রুত জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Related Articles

Back to top button