তাজা খবরমহানগররাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

তিন হাজার প‌রিবারকে ঈদ সামগ্রী উপহার দিলেন আজমেরী ওসমান

খবর নারায়ণগঞ্জ.কম :
প‌বিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রয়াত জননেতা বীর মু‌ক্তিযোদ্ধা, সাবেক সাংসদ আলহাজ্ব না‌সিম ওসমান এর প‌রিবারের পক্ষ থেকে ৩ হাজার অসহায় প‌রিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।
প্রয়াত সাংসদ না‌সিম ওসমানের সহধ‌র্মিনী ও জা‌তীয় পা‌র্টির প্রেসি‌ডিয়াম সদস‌্য পারভীন ওসমানের সৌজন্যে এবং নারায়ণগঞ্জের আগামী দিনের রাজনী‌তির পথপ্রদর্শক আজমেরী ওসমানের অর্থায়নে মঙ্গলবার (৯ এপ্রিল) কলেজ রো‌ড এলাকায় এ ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।
ঈদ সামগ্রী প্রদানের পূর্বে পারভীন ওসমান সং‌ক্ষিপ্ত বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন, এখানে যারা এসেছেন সবাই কি ভালো আছে ? আমি জা‌নি আপনারা ভালো নেই। বর্তমানে দ্রব‌্যমূল্যের অনেক উর্ধ্বগ‌তি। তাই আমার ছেলে আপনাদের জন‌্য সামান‌্য ঈদ উপহারের ব‌্যবস্থা করেছে। জা‌নি এই সামান‌্য উপহারে আপনাদের সব চা‌হিদা পূরণ হবেনা। তারপরেও আমার ছেলে তার সামর্থ্য অনুযায়ী আপনাদের জন‌্য উপহারের ব‌্যবস্থা করেছে। যাতে কিছুটা হলেও আপনাদের সাথে ঈদের আনন্দ ভাগাভা‌গি করে নিতে পারে। আপনারা সবাই আমার ছেলে আজমেরী ওসমানের জন‌্য দোয়া করবেন। মহান আল্লাহ যেন আমার ছেলেকে এ ধারা অব্যাহত রাখার তৌফিক দেন এবং তাকে নেক হায়াৎ দান করেন সেজন্য আমি আপনাদের কাছে দোয়া চাই। ‌দোয়া করবেন ভ‌বিষ‌্যতেও যেন আপনাদের পাশে থাকতে পারে।

Related Articles

Back to top button