তাজা খবরথানার সংবাদফতুল্লা থানারাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

মাদকের সাথে যদি আমার আপন ভাই ও জরিত থাকে তার ও ছাড় নাই – শাহ্ নিজাম

খবর নারায়ণগঞ্জ.কম: ফতুল্লায় কুতুবপুরে প্রত্যাশা সামাজিক সংগঠনের উদ্যোগে মাদক, সন্ত্রাস,ভূমিদস্যুতা, ইভটিজিং, কিশোর গং নির্মুল করে একটি সুস্থ সমাজ ব্যবস্থা গঠনের প্রত্যায়ে আলোচনা সভা, দোয়ো ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) কুতুবপুর লাকীবাজার নূর কমিউনিটি সেন্টার এন্ড রেষ্টুরেন্টে কুতুবপুর এলাকাবাসীর আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কলিম উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, কুতুবপুরে প্রত্যাশা সামাজিক সংগঠনের উদ্যোগে মাদক, সন্ত্রাস,ভূমিদস্যুতা, ইভটিজিং, কিশোর গং নির্মুল করে একটি সুস্থ সমাজ ব্যবস্থা গঠনের প্রত্যায়ে আলোচনা সভা, দোয়ো ও ইফতার পূর্বে আলোচনা সভায় আমি বলতে চাই, শামীম ওসমান প্রত্যাশা নামক যে সংগঠন করেছে, সেখানে মাদক, সন্ত্রাস,ভূমিদস্যুতা, ইভটিজিং, কিশোর গং নির্মুল করার জন্য করা হয়েছে। কোন কোন জায়গায় মাদক বিক্রি হচ্ছে। সবাইকে সাবধান করতে চাই ভালো হয়ে যান।
মাদকের সাথে আমাদের দলের নেতা কর্মীরা জরিত থাকলে তাদের বিচার ডাবল হবে। মাদকের সাথে যদি আমার আপন ভাই ও জরিত থাকে তার ও ছাড় নাই। আমার নেতা শামীম ওসমান মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন। আর তার জন্যই তিনি প্রত্যাশা নামক সামাজিক সংগঠন করেছেন। সকলে সজাগ থাকবেন। শামীম ওসমানের জন্য দোয়া করবেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি বাবা মা ভাই হারিয়ে এতিম হয়েছে।

মীর আশরাফুল হক রিপনের সঞ্চালনায় বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম,ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, মো: মীর দিলদার হোসেন, পিয়ার আলী, মনির হোসেন মনু মিয়া,মো: মীর মজিবর রহমান, নুরুল ইসলাম, জামাল বেপারী, আহসান উল্ল্যা,মিরাজুল ইসলাম,আনোয়ার হোসেন আনু,আবু মাসুদ মিন্টু, নুর হোসেন, আব্দুর রহিম, খোরশেদ আলম, জসিম উদ্দিন মুন্সি, জমির আলী সহ এলাকার মুরুব্বিগন।
আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান,
প্রধান মন্ত্রী শেখ হাসিনার,শামীম ওসমান সহ দেশ ও জাতীর জন্য দোয়া করা হয়।

Related Articles

Back to top button