তাজা খবরথানার সংবাদধর্ম ও শিক্ষাফতুল্লা থানাসম্পাদকের পছন্দ

এইচ.এস.সি পরীক্ষায় হাজী মিছির আলী ডিগ্রি কলেজের ধারাবাহিক সাফল্য অর্জন

খবর নারায়ণগঞ্জ.কম :
নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হাজী মিছির আলী ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা ধারাবাহিক সাফল্য বজায় রাখার কৃতিত্ব দেখিয়েছে।
ঢাকা শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত সদ্য ঘোষিত ২০২৩ শিক্ষাবর্ষের এইচ.এস.সি পরীক্ষায় হাজী মিছির আলী ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে সফলতার সাথে উর্ত্তীণ হয় এর মধ্যে ২০ জন শিক্ষার্থী ‘এ’ প্লাস অর্জন করে। উক্ত কলেজের পাশের হার শতকরা পচাত্তর পার্শেন্ট।
এইচ.এস.সি’তে পাশকৃত শিক্ষার্থীদের এমন সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ আলমাস আলী খান মহান রাব্বুল আলামীনের দরবারে শুকরিয়া আদায় করেন এবং শিক্ষার্থীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন।
এইচ.এস.সি পরীক্ষায় ধারাবাহিক সাফল্য অক্ষুণ্ণ থাকায় উচ্ছ্বাস প্রকাশ করে কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মোঃ ফজলুল হক বলেন, কলেজের পড়ালেখার উন্নত পরিবেশ এবং শিক্ষক,অভিভাবক ও গভর্নিং বডির সকল সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় এই সাফল্য অর্জিত হয়েছে। আমি কলেজ গভর্নিং বডির পক্ষ থেকে
সকল শিক্ষক, সম্মানিত অভিভাবকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং শিক্ষার্থীদের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা জ্ঞাপন করছি। পাশাপাশি আমি প্রত্যাশা রাখছি আগামীতে কলেজের শিক্ষার্থীরা যাতে শতভাগ সাফল্য বয়ে আনতে পারে সেই লক্ষ্যে আমরা  শিক্ষার্থীদের পাঠদানের পাশাপাশি সার্বক্ষনিক মনিটরিং এর ব্যবস্থা করেছি। আমি সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

Related Articles

Back to top button