আড়াইহাজার থানাতাজা খবরথানার সংবাদরাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

আড়াইহাজারে আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদককে কুপিয়েছে সন্ত্রাসীরা

সোনারগাঁ প্রতিনিধি:

আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নে আধিপত্য বিস্তারের বিরোধের জেরে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় দেলোয়ার হোসেন (৪২) কে রাজধানি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহত দেলোয়ার হোসেন আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দেলোয়ার হোসেন প্রতিদিনের মতো বালিয়াপাড়া বাজার এলাকায় দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন। সোমবার রাতে পৌনে ১০টার দিকে বাড়ির কাছাকাছি পৌঁছালে মুখোশধারী একদল সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি কোপে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন বেড়িয়ে আসার আগেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্বজনরা তাকে রাজধানী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলার সঙ্গে কে বা কারা জড়িত তা জানতে তদন্ত চলছ। জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

এদিকে, সোমবার মধ্যরাতে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু হাসপাতালে তাকে দেখতে যান। তিনি চিকিৎসকদের কাছ থেকে আহত দেলোয়ারের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

দেলোয়ার হোসেনের ছোট ভাই জাকির হোসেন বলেন, ভাইয়ের অবস্থা খুবই গুরুতর। তার শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করা হয়েছে। তাকে আইসিউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button