তাজা খবরথানার সংবাদনারায়ানগঞ্জ সদর থানামহানগররাজনীতিশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

আওয়ামী লীগের ৭৪তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকীতে কৃষকলীগ নেতা দৌলত হত্যার বিচারের দা‌বি

খবর নারায়ণগঞ্জ.কম:

২৩ শে জুন বাংলা‌দেশ আওয়ামী লী‌গের ৭৪তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে শ্রদ্ধা নি‌বেদন ও প্রচার পত্র বিতরন অনু‌ষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ জনু ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের দোতলায় এ আলোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

এসময় আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্র‌তিকৃ‌তি‌তে শ্রদ্ধা নিবেদনে নারায়ণগঞ্জ জেলা কৃষকলী‌গের আহ্বায়ক এড.ওয়াজেদ আলী খে‌াকনের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, বাংলাদেশ কৃষকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক কৃ‌ষি‌বিদ ড: হা‌বিবুর রহমান মোল্লা, নারায়ণগঞ্জ জেলা কৃষক লী‌গের সদস্য স‌চিব শাহ জামাল খোকন, নারায়ণগঞ্জ সদর থানা কৃষকলীগ নেতা কা‌শেম সম্রাট সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অ‌তি‌থির বক্তব্যে বাংলাদেশ কৃষকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক কৃ‌ষি‌বিদ ড: হা‌বিবুর রহমান মোল্লা বলেন, বাংলা‌দে‌শকে শ‌ক্তিশালী করতে হ‌লে কৃষকদের সর্বপ্রথম উন্নত করতে হ‌বে। তাই আমাদের সকলকে আওয়ামী লীগের সাথে মিলে এক হয়ে কাজ করতে হবে।

এসময় জেলা কৃষকলী‌গের আহ্বায়ক এড.ওয়া‌জেদ আলী খে‌াকন ব‌লেন, আমাদের কৃষকলীগের সাবেক সহ-সভাপ‌তি দৌলত হোসেন মেম্বারকে নির্শংস ভাবে হত্যা করা হ‌য়েছে তাই আমরা চাই কেন্দ্রীয় নেতৃবৃন্দ কাছে ‌দৌলত হত্যার সুষ্ঠ বিচার যাতে হয় সে দি‌কে আপনারা জোর দিবেন।

এছাড়াও বক্ত‌ব্যে রা‌খেন, নারায়ণগঞ্জ জেলা কৃষকলী‌গের সাবেক সহ সভাপ‌তি মরহুম দৌলত হোসেন ছেলে সদর থানা কৃষক লী‌গ নেতা কাসেম সম্রাট বলেন, আপনাদের সহ‌যো‌গিতা পেলে সদর থানা কৃষক লীগকে শ‌ক্তি শা‌লী দল হিসেবে গড়ে তুলবো। আর দু:‌খ্যর সা‌থে বলতে হয় আমার বাবা ছিলেন নারায়ণগঞ্জ জেলা কৃষক লী‌গের সাবেক সহ সভাপ‌তি মরহুম দৌলত হোসেন মেম্বার তাকে সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছে তার সুষ্ঠ বিচার দা‌বি ক‌রি এবং তিব্র নিন্দা জানাই।

Related Articles

Back to top button