দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সংযোগের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের শান্তি সমাবেশ

0
29

খবর নারায়ণগঞ্জ. কম:

সারাদেশ ব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সংযোগের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাললে নারায়ণগঞ্জ শহরস্থ ২নং রেলগেই জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয় সংলগ্নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল।

শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু তার বক্তব্যে বলেন, আপনারা বঙ্গবন্ধু টানেল এর আমলের প্রবেশ করবেন না ২০২০ সালে আগস্ট এর যে হামলা হয়েছিল সেই হামলার আমলে আপনারা প্রবেশ করবেন। সে ডিসিশন আপনাদের হাতে।

তিনি আরোও বলেন, ঢাকা পিলখানায় বিডিআর হত্যার ঘটনায় আমাদের আমাদের সেই ৫৭ জন আর্মি অফিসার কে হত্যা করা হয়েছিল। ১৯৭১ সালে স্বাধীনতায় যে যুদ্ধ হয়েছিল।

তখন এতো গুলা অফিসার মাড়া যায়নি। ২০০৯ সালে সেইদিন সকাল বেলায় বেগম খালেদা জিয়া তার বাড়ি থেকে দুই দিনের জন্য কোথায় গিয়েছিল তা বর্তমান বাংলাদেশ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে তদন্ত করার আহবান জানাচ্ছি।

এসময় আরোও উপস্থিত ছিলেন, মহানগর ১১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক উৎসক মেম্বার, ১২নং ওয়ার্ড সভাপতি সেলিম খান, ১৩নং ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৪নং ওয়ার্ড সভাপতি সামসুল প্রধান, ১৫নং ওয়ার্ড সভাপতি মোতাহার, সাধারণ সম্পাদক মোঃ কাইয়ুম, ১৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মামুন ভূঁইয়া, ১৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মুজিবর রহমান, যুবলীগ নেতা সানোয়ার, মোঃ নাসির, হালিম, রিয়েল, স্বপন প্রধান, তাইফুল হাসান তান্না সহ নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের অসংখ্য নেতৃবৃন্দ।