জাতীয়তাজা খবরবিভাগীয় সংবাদময়মনশিং বিভাগশীর্ষ সংবাদসম্পাদকের পছন্দ

শেরপুরে  রোগাক্রান্ত গরু জবাই’ করে বিক্রির উদ্দেশ্যে বাজারে আনার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা

শেরপুর প্রতিনিধি :
শেরপুরের ঝিনাইগাতী বাজারে  রেগাক্রান্ত গরু জবাই করে বিক্রির উদ্দেশ্যে বাজারে আনার অপরাধে উজ্জল (৪৫) নামে এক কসাইকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ২৩ জানুয়ারি সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির।  উজ্জল কসাই উপজেলার সদর ইউনিয়নের কসাইপাড়া গ্রামের মৃত কুদরত আলীর ছেলে।
ভ্রাম্যমাণ আদালত জানা গেছে,  জৈনক উজ্জল কসাই একটি রোগাক্রান্ত গরু ক্রয় করে ঝিনাইগাতী বাজারে মাংস বিক্রির উদ্দেশে তার নিজ বাড়ীতে জবাই করে।  গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির ও ঝিনাইগাতী থানার এসআই
ফরহাদ আলী সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। পরে কসাই উজ্জলকে রোগাক্রান্ত গরু জবাই করার অপরাধে ৫ হাজার টাকা আর্থিক দন্ডে দন্ডিত করা সহ  গরুটি মাটিতে পুঁতে রাখা হয়। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট মো. আশরাফুল কবির এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, ভবিষ্যতে এধরণের কর্মকান্ডে কেহ লিপ্ত হলে তাকে জেল দেয়া হবে বলে সকল কসাইকে সর্তক করেন।

Related Articles

Back to top button