বাঙ্গালী জাতি উন্নয়নের মহাসড়কে আরো একধাপ এগিয়ে গেল – রাফেল

খবর নারায়ণগঞ্জ.কম :
অব‌শে‌ষে নানা জ্বল্পনা ও কল্পনার অবসান ঘ‌টি‌য়ে পদ্মা সেতু উদ্বোধনের মাধ্যমে দীর্ঘ অপেক্ষার পরিসমাপ্তি ঘট‌লো। এ সেতু উদ্বোধনের মাধ্যমে বাঙ্গালি জাতি প্রমাণ করেছে তারা নিজ পায়ে দাঁড়িয়েছে, বলে মন্তব্য ক‌রে‌ছেন সকলে। সেতুর উদ্বোধনের মুহূর্ত সরাসরি লাইভ স্ক্রিনে দেখে মুহূর্তকে উদযাপন করে উচ্ছ্বাস প্রকাশ করেছে নারায়ণগঞ্জবাসী।
শনিবার (২৫ জুন) সকালে মাওয়া প্রা‌ন্তে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সা‌থে নারায়ণগঞ্জে সামসুজ্জোহা ক্রিড়া কমপ্লেক্সে উ‌দ্বোধ‌নের অংশ হি‌সে‌বে বেলুন ও পায়রা উ‌ড়িয়ে উ‌দ্বোধন অনু‌ষ্ঠিত হয়। সা‌থে ছিল জমকা‌লো আ‌তশবা‌জির খেলা।
উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেলের নেতৃত্বে একটি বিশাল মিছিল যোগদান করে।
এসময় তিনি বলেন, বাঙ্গালী জাতি আজকে উন্নয়নের মহাসড়কে আরো একধাপ এগিয়ে গেল। কারন এ পদ্মা সেতুকে ঘিরে তৈরি হয়েছিলো নানা ষড়যন্ত্র। কিন্তু সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দৃঢ় নেতৃত্বের মাধ্যমে সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে তৈরি করেছেন পদ্মা সেতু। এ সেতু বাঙ্গালী জাতির গৌরব। ৭ মার্চের ভাষণে বঙ্গবন্ধু বলেছিলেন, ‘বাঙালি জাতিকে কেউ দাবায়ে রাখতে পারবা না’, সেই কথা আজ সত্য হয়েছে। বাংলাদেশ যে পারে তা দেখিয়ে দেয়া হয়েছে সারাবিশ্বকে। বাঙালি জাতিকে কেউ দাবায়ে রাখতে পারেনি, আমরা নিজের পায়ে দাঁড়িয়েছি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে। শেখ হাসিনা এখন আওয়ামী লীগের সম্পদ না, তিনি এখন সারা বাংলাদেশের স্বপ্ন।
সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ সহ প্রমুখ।

 

এটাও চেক করেন

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত চরম অমানবিক ও গণবিরোধী – মোঃ নূর হোসেন

খবর নারায়ণগঞ্জ.কম : ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মোঃ নূর হোসেন বলেন, জ্বালানি তেলের …

Shares