শেরপুরে ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারালেন ব্যবসায়ী 

শেরপুর প্রতিনিধি :
শেরপুরে ড্রাম ট্রাকের চাপায় আব্দুল করিম (৩২) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।
সোমবার (২০জুন) রাত ১১টার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের নওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম শেরপুর শহরের গৌরীপুর মহল্লার মোঃ চাঁন মিয়ার ছেলে ও পেশায় কলা ব্যবসায়ী ছিলেন তিনি।
আর আহতরা হলেন, নকলা উপজেলার পিপড়ীকান্দি গ্রামের হাসমত আলীর ছেলে রুবেল (২৮), ঢাকা নবাবগঞ্জের আল-হাদিপুর গ্রামের শরিফুল ইসলাম সজিব এবং অটোরিকশাচালক সদর উপজেলার কুমরী কাটাজান গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে হাদিউল ইসলাম হাইদুল (৫৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে শেরপুর শহরের নওহাটা এলাকায় একটি অজ্ঞাতনামা ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার যাত্রী কলা ব্যবসায়ী আব্দুল করিম। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত তিনজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares