শেরপুরে আদালত থেকে আসামী পলাতক, অতঃপর গ্রেফতার

শেরপুর প্রতিনিধি :

শেরপুরে  আদালতের কাঠগড়া থেকে ২১ জুন মঙ্গলবার সকাল ১১:৩০ টার সময় মাদক মামলায় গ্রেফতারকৃত হ্যান্ডকাপ পরিহিত আঃ সালাম (২৫) নামে এক আসামী কৌশলে পালিয়ে যায় এবং  তিন ঘন্টা পর ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। আঃ সালাম সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ইশলা (নামাপাড়া) গ্রামের গুঞ্জর আলীর ছেলে।

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সদস্যরা ১৯ জুন রোববার বিকেলে মাদক ব্যবসায়ী আঃ সালামকে ২৪ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে। পরে তাকে শেরপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। এদিকে পরদিন সোমবার (২০ জুন) আসামী আঃ সালামকে মামলার তদন্তকারী অফিসার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সূরেশ রাজবংশী পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে। আদালত ২১ জুন রিমান্ড শুনানীর দিন ধায্য করে ওইদিন তাকে শেরপুর জেলা কারাগারে পাঠায়। পুলিশ মঙ্গলবার সকালে আসামী আঃ সালামকে জেলা কারাগার থেকে আদালতে নিয়ে আসে। পরে পুলিশ তাকে আদালতের কাঠগড়ায় উঠায়। আদালতের অন্যান্য কাজের সময় লোক চক্ষুর আড়ালে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় কৌশলে আসামী আঃ সালাম পালিয়ে যায়।

পরে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহমেদ ও কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হক  সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পলাতক আসামী আঃ সালামকে ৩ ঘণ্টার মধ্যেই সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন চকপাড়া গ্রাম গ্রেফতার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares