ব্যবসায়ীকে খুন করে মাটি চাপা, ২ আসামিকে যাবজ্জীব দিয়েছে আদালত

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন সোমবার (২০ জুন) সকালে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- ঝুটের গোডাউন মালিক মোহাম্মদ আলী, কর্মচারী ফয়সালে।

রায়ের সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. জাসমিন আহমেদ জানান, ১১ স্বাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত সেলিম হত্যায় ঝুটের গোডাউন মালিক মোহাম্মদ আলী ও কর্মচারী ফয়সালকে যাবজ্জীবন সাজা দিয়েছেন। একই মামলায় সোলায়মান নামের আরেক আসাতিয় খালাস প্রদান করা হয়েছে।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ব্যবসায়ী সেলিম চৌধুরীর দুই লাখ টাকা আত্মসাৎ করতে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে মোহাম্মদ আলীর গোডাউনে পুঁতে রাখে মোহাম্মদ আলী তার লোকজন। মরদেহের পাশে চুন দিয়ে রাখে যাতে করে মাটির সঙ্গে মিশে যায়। মোহাম্মদ আলীর পরিকল্পনা অনুযায়ী ২০১৯ সালের ৩১ মার্চ বিকেলে সেলিম চৌধুরীকে মোহাম্মদ আলীর গোডাউনে হত্যা করা হয়। এরপর মোহাম্মদ আলী, ফয়সাল, আলী হোসেন ও সোলয়মানসহ চারজন মিলে সেলিমের হাত-পা বেঁধে বস্তায় ভরে রাখে। পরে গোডাউনের ভেতরে একটি গর্ত করে মাটিতে পুঁতে রাখে মরদেহ। এরপর ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হয়। এ মামলায় আজ তাদেরকে সাঁজা প্রদান করা হয়েছে।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares