মানুষের সেবা করেই সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করা যায় – আনিসুর রহমান মোল্লা

খবর নারায়ণগঞ্জ.কম :
নারায়ণগঞ্জ সদর থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে জেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২০ জুন) বেলা ১২ টায় নারায়ণগঞ্জ সদর থানায় জেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় সদর থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান মোল্লা বলেন, সাংবাদিক ও পুলিশ হচ্ছে বন্ধু। বন্ধুত্ব, সৌহার্দ্য ও ভালোবাসা দিয়ে এই নগরীতে বসবাসরত সকল মানুষের উপকারার্থে আইনি প্রক্রিয়া সম্পাদন করতে পারি সেজন্য আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। গত ২১ মে আমি এ থানায় যোগদান করেছি। যোগদানের পর আমি জানতে পারি, অত্র থানায় কিশোর গ্যাংয়ের উৎপাত খুব বেশী। তাই দেরী না করে যোগদানের পরপরই কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান পরিচালনা করি। যা ভবিষ্যতেও চলমান থাকবে।
তিনি আরও বলেন, আজকের এ সভায় মূলত অবৈধ অটোরিক্সা, ফুটপাত দখল, মাদক, ছিনতাই, কিশোর গ্যাংয়ের বিষয় সর্বাধিক আলোচিত হয়েছে। আমি আপনাদেরকে আশ্বস্ত করতে চাই, এসব বিষয়ে আমি ও আমার টিম সর্বোচ্চ ভাবে কাজ করবো। জনগণের সুবিধার্থে যক কিছু করা প্র্রয়াজন আমরা সেগুলো করবো। এছাড়াও আমাদের এ থানায় কোন প্রকার জিডি বা অভিযোগ করতে কোন প্রকার টাকা দিতে হবেনা। আমি স্বার্থ নিয়ে কোন কাজ করিনা। কোন কাজে স্বার্থ নিয়ে চিন্তা করলে সেই কাজ কখনো পরিপূর্ণভাবে সফল হয়না। সবচাইতে বড় কথা হচ্ছে, মানব সেবাই হচ্ছে বড় ধর্ম। মানুষের সেবা করেই সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করা যায়।
এসময় উপস্থিত ছিলেন, এনটিভির সিনিয়ন স্টাফ রিপোর্টার নাফিজ আশরাফ, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি আব্দুস সালাম, সময় টিভির স্টাফ রিপোর্টার শওকত হোসেন সৈকত, বৈশাখী টিভির জেলা প্রতিনিধ রফিকুল ইসলাম, নিউজ টুডের জেলা প্রতিনিধি মোস্তফা করিম, নারায়ণগঞ্জ টিভির চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সবুজ, ডেইলী নারায়ণগঞ্জের বার্তা সম্পাদক শেখ মনির, খবর নারায়ণগঞ্জের প্রকাশক ও জেলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, মোহনা টিভির জেলা প্রতিনিধি আজমীর ইসলাম, দৈনিক ইয়াদের ফটো সাংবাদিক সৌরভ, খবর নারায়ণগঞ্জ ডট কমের ফটো সাংবাদিক মশিউর রহমান, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি সানী, ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি রাকিব উল হাসান রাকিব, দৈনিক খবর প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মিলন বিশ্বাস হৃদয়, আনন্দ টিভির জেলা প্রতিনিধি লিংকন, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি গৌতম সাহা, দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম সুমন, দৈনিক যুগের চিন্তা পত্রিকার রিপোর্টার মামুন ও ফটো সাংবাদিক মেহেদী, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি সৌরভ, রয়েল টিভি ও একুশের কাগজে স্টাফ রিপোর্টার সাজু হোসেন, দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক সুলতান, আওয়ার টাইমস এর জেলা প্রতিনিধ জহির, প্রেস বাংলার স্টাফ রিপোর্টার রায়হান কবির নিলয়, দৈনিক সোজা সাপটার ফটো সাংবাদিক সোনালী আক্তার, নারায়ণগঞ্জ টাইমসের রিপোর্টার মোঃ আলী প্রমূখ।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares