ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে – জি.এম আরাফাত

খবর নারায়ণগঞ্জ.কম :
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এর দ্রুত রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৯ জুন) বিকেল সাড়ে ৫টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একসময়ের তুখোড় ছাত্র নেতা ছিলেন নির্মল রঞ্জন গুহ। আজকে তিনি অসুস্থ্য হয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা দোয়া করি তিনি যেন অতিদ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। এদিকে সিলেট সহ দেশের কয়েকটি জেলা বন্যার পানিতে ডুবে যাচ্ছে। যার ফলে সাধারণ মানুষ চরম কষ্টে দিনযাপন করছে। তাই আমাদের উচিত এ সকল বানভাসি মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।
তিনি আরও বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। এ সেতুর কল্যানে নদীর ঐ পাড়ে আরো বেশী উন্নয়ন হবে। কিন্তু কুচক্রী মহল পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে ষড়যন্ত্রে মেতে উঠেছে। বিভিন্ন স্থানে নাশকতা করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।
বক্তব্য শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাওলানা আবুল হোসেন।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খোকনের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল রানা, রিপন মিয়া, মেহেদী হাসান সবুজ, শওকত আলী, রাজিব মিয়া, কাউছার আহমেদ, রাসেল মিয়া, মোহাম্মদ হোসেন, বিল্লাল মোল্লা, কাজল ঢালী, মাহাবুব আলম, আল-আমিন, খোকন ভান্ডারী, আব্দুল আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা কায়কোবাদ রুবেল, আতিকুর রহমান গার্নেল, আব্দুস সাত্তার, মারুফুল ইসলাম মহসিন, সাইফুল রহমান সুমন, রফিকুল ইসলাম মিন্টু, মীর সোলাইমান শাওন, মহানগর ছাত্রলীগ নেতা মেরাজ আহমেদ দিপু, মেহেদী হাসান ইমন, রিফাত হোসেন, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগ নেতা শামসুজ্জামান সামসু, মেহেদী হাসান আলী, আড়াই হাজার থানার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোল্লা সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares