ফতুল্লার আলীগঞ্জ পূর্বপাড়াকে পলাশ নগর নামকরণ করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

খবর নারায়নগঞ্জ.কম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডস্থ আলীগঞ্জ পূর্বপাড়াকে” আলীগঞ্জ পলাশ নগর” নামকরণ করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১৭ জুন বাদ আসর আলীগঞ্জ যুবসংঘের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় সভাপতির বক্তব্যে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম বলেন,আলীগঞ্জ পূর্বপাড়াকে এলাকাবাসীর সকলের সম্মতি ক্রমে এই এলাকাটিকে আলীগঞ্জ পলাশ নগর করার লক্ষ্যে আজ আমরা সবাই একত্রিত হয়েছি। আমরা সবাই আজ এই আলোচনা সভায় সকলের মতামত পেয়েছি অতিশীঘ্রই একটি বিশাল আয়োজনের মাধ্যমে আমরা আলীগঞ্জ পলাশ নগরের আনুষ্ঠানিক ঘোষণা করবো

তিনি আরো বলেন, শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ মানুষের কল্যাণে কাজ করেন,কখনো নিজের জন্য করেন না।তাই আমরা তার জন্য এই এলাকাটি তার নামকরণ করে তাকে উপহার দিচ্ছি।নতুন নামে এই পলাশ নগরটিকে আমরা এমন ভাবে সাজাবো যেনো দুরদুরান্তের মানুষও এই আলীগঞ্জ পলাশ নগরকে এক নামে চিনতে পারে আমরা সেলক্ষ্যে কাজ করে যাবো।

বক্তব্য রাখেন আলীগঞ্জ পলাশ নগরের উদোক্তা পিয়াস আহম্মেদ সোহেল। এছাড়াও বক্তব্য রাখেন সেহাচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আবু বক্কর ছিদ্দিক, ডাঃ মোঃ এনামুল হক, সমাজসেবক মোঃ হারুন মাষ্টার, মোঃ আক্তার হোসেন, মোঃ আসলাম হোসেন, মোঃ মুকুল, মোঃ আব্দুল মতিন,আবু সালেহ লাল,কাজী সালাউদ্দিন, হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম,শামিউল ইসলাম সামুল, এড. হুমায়ুন কবির, আলীগঞ্জ যুব সংঘের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সহসভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ অপু সারোয়ার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares