তাজা খবরমহানগররাজনীতিসম্পাদকের পছন্দ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির দোয়া অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম :
সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।
মঙ্গলবার (১৪ জুন) বিকেল ৪ টায় কালিরবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি হাজী নুরু উদ্দিন, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, মনিরুজ্জামান মনির, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল, আওলাদ হোসেন, যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মুজিবুর রহমান, যোগাযোগ বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহ-দপ্তর সম্পাদক মাহমুদ, রোমান, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর হকার শ্রমিক দলের সভাপতি ও মহানগর শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক সাজাহান, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব সাবেক সদস্য সচিব আলী আজগর, সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়াজী, আনোয়ার হোসেন, হারুন শেখ, আল-আলিফ, পনির ভূইয়া, নেছার উদ্দিন, মানিক বেপারী, তাওলাদ হোসেন, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি শাহীন, মাসুদ, আরিফ, কাদির, সদর থানা ছাত্র দলের আহবায়ক সাদ্দাম হোসেন, সদর থানা ছাত্র দলের নেতা শামীম আশরাফ খান, মহানগর শ্রমিক দলের নেতা লিটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, আমাদের অনেক সিনিয়র নেতা যাদের দিক নির্দেশনায় আমরা রাজনীতি করেছি, তাদের অনেকেই আজ এই দুনিয়াতে নেই। আর বর্তমান আমরা যারা আছি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুন্যের অহংকার তারেক রহমান সহ সকলের জন্য আমি কাবা শরীফের সামনে বসে দোয়া করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন হজ্জ্ব পালন করে সুস্থ্য ভাবে ফিরে আসতে পারি। সেই সাথে দলের সাংগঠনিক কর্মকান্ড সঠিক ভাবে পালন করতে পারি।
সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়।

 

Related Articles

Back to top button