পাগলা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

খবর নারায়ণগঞ্জ.কম :
পাগলা উচ্চ বিদ্যালয়ের ২০২২ শিক্ষাবর্ষের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুন) সকালে স্কুল প্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়ার পাশাপাশি স্কুলের ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান ও চতুর্থ শ্রেণীর কর্মচারী মোঃ আব্দুল খালেককে অবসর কালীন বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্রনাথ সরকার।স্কুল ম্যানেজিং কমিটির এডহক সদস্য মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত  স্কুল ম্যানেজিং কমিটির সাবেক অভিভাবক সদস্য মোঃ হারুন অর রশিদ, মোঃ নুরুল হক জমাদ্দার,মোঃ শাহ আলম সোহাগ, মোঃ আতিকুল ইসলাম খোকন,সমাজসেবক মোঃ ওবায়েদুর রহমান উবায়েদ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক সেলিনা সুলতানা, শিক্ষক প্রতিনিধি মোঃ মশিউর রহমান, সিনিয়র শিক্ষক মাকসুদা পারভীন, মোঃ আবুল হাসেম, মোঃ নুরুল ইসলাম, মোঃ আলমগীর হোসেন,আব্দুল জলিল তালুকদার, মোঃ ওমর আলী,আবু ফারুক, সাগর চক্রবর্তী, নাসরিন সুলতানা, জান্নাতুল ফেরদৌসী পলি, মোঃ মিজানুর রহমান, রীনা রানী পাল, সুরাইয়া পারভীন, জেসমিন আক্তার,সাবিনা ইয়াসমিন সহ স্কুলের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।
এবছর উক্ত স্কুল থেকে বিভিন্ন বিভাগের ৬৫০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে।অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থী ও অবসর প্রাপ্ত শিক্ষক ও চতুর্থ শ্রেণীর কর্মচারীকে নগদ অর্থ ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়। সবশেষে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও স্কুলের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares