সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী বদরউদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী বদরউদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জুন) বিকালে সিদ্ধিরগঞ্জের আজিবপুর সোনা মিয়া স্টেডিয়ামে রানা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়। এ টুর্নামেন্টে ১৬টি দল অংশ গ্রহণ করছে। উদ্বোধনী ম্যাচে হাজী মুল্লুক চাঁন ফাউন্ডেশন এবং সিদ্ধিরগঞ্জ এফ এ দলের খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে সিদ্ধিরগঞ্জ এফএ দলকে ৩-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছেন হাজী মুল্লুক চাঁন ফাউন্ডেশন। সেরা খেলোয়ার হয়েছেন সবুজ।
উত্তর আজিবপুর শাহী জামে মসজিদের সভাপতি আখতার মোহাম্মদের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুম হাজী বদরউদ্দিনের ছোট ছেলে, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি ও বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন, শিমরাইল শাখার সভাপতি মো: নুরুজ্জামান জজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মো: আব্দুল হাই মেম্বার, বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি, শিমরাইল শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেন, বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন, সাইলো শাখার সভাপতি ও হাজী মুল্লুক চাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মো: কবির হোসেন এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় ফুটবল দলের সাবেক মো: আজমল আহমেদ বিদ্যুৎ, মেহেদী হাসান তপু, আব্দুল্লাহ আল পারভেজ, আব্দুল্লাহ রফিক রিন্টু ও জাতীয় ফুটবল দলের খেলোয়ার তপু বর্মন।
টুর্নামেন্টের আয়োজনে ছিলেন, সিদ্ধিরগঞ্জ রানা স্পোর্টিং ক্লাবের সভাপতি ইকবাল হোসেন (রানা) ও সাধারণ সম্পাদক শরীফ মাহমুদ বেপারী এবং সার্বিক সহযোগিতায় ছিলেন, ওমর ফারুক, মহিবুল, হৃদয় পাখি, তুষার, সিফাত, ইমন, তরিকুল, হারিস, অনন্য, বায়েজিদ, রাকিব, সিফাত-২, শরীফ, রাসেল ও মামুনুর রশিদসহ প্রমূখ।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares