চর সৈয়দপুরে গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

খবর নারায়ণগঞ্জ.কম :
নারায়ণগ‌ঞ্জের চর সৈয়দপু‌রে নিউ‌সি‌টি মাদবর বাড়ীর মা‌ঠে প‌বিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।
শ‌নিবার (৩০ এপ্রিল) বাদ যোহর সম্রাট ট্রান্স‌পোর্ট এন্ড সম্রাট কনস্ট্রাকশন ফার্ম এর আ‌য়োজ‌নে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সহ-সভাপতি দৌলত হোসেন মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী।
এসময় তিনি বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। সমাজের প্রতিটি মানুষ তাদের পরিবার-পরিজন নিয়ে ঈদ আনন্দ উপভোগ করবে এটাই আমাদের কামনা। কিস্তু সকলের সক্ষমতা একরকম নয়। তাই তিনি সমাজের বিত্তবানদের আহ্বান জানান, অসহায় ও গরীব মানুষদের পাশে দাঁড়াতে।
সভাপতি তার বক্তব্যে বলেন, ১ মাস সিয়াম সাধনার পর সবাই মিলেমিশে ঈদ উদযাপন করবো। সেজন্য আমাদের আশপাশে যারা অসহায় ও গরীব মানুষ রয়েছেন তাদেরকে সহযোগিতা করতে হবে। গোগনগরবাসী কখ‌নো না খে‌য়ে থাক‌বে না। ঈদ মা‌নে আনন্দ তাই সক‌লের মু‌খে হা‌সি ফোটা‌তে তরুন‌দের এ উ‌দ্যোগ অ‌নেক প্রশংসনীয়।
বক্তব্য শেষে তিনশত প‌রিবা‌রের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এরপর দেশ ও জা‌তির কল্যা‌নে বি‌শেষ মোনাজাত করা হয়।
‌গোগনগর ইউ‌নিয়ন প‌রিষদের সাবেক মেম্বার দৌলত হো‌সে‌নের সভাপ‌তি‌ত্বে এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন, আবুল হো‌সেন মেম্বার, জালাল মাদবর, রমিজউদ্দিন, ইসমাঈল মুন্সি, রা‌জিব হো‌সেন রাজু, রানা আহ‌ম্মেদ, কা‌শেম সম্রাট, ফয়সাল মাদবর সহ এলাকার গণ্যমান্য ব্য‌ক্তিবর্গ।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares