হোসিয়ারী এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম :
বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন এর ২০২০ ও ২০২১ ইং সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২০ এপ্রিল) বিকেল ৩টায় হোসিয়ারী কমিউনিটি সেন্টার ভবনের ২য় তলায় এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, হোসিয়ারী এসোসিয়েশন এর সভাপতি নাজমুল আলম সজল।
সভায় বিগত দুই অর্থ বছরের নিরীক্ষা প্রতিবেদন ও হিসাবের বিবরণ লিখিত পাঠ করেন সভাপতি।
তিনি বলেন, করোনা ভাইরাসের কারনে ২০২০ সালের বার্ষিক সাধারণ সভা যথাসময়ে আয়োজন করা সম্ভব হয়নি। তাই বার্ষিক সাধারণ সভা ২০২০ ও ২০২১ এক সাথে আয়োজন করতে হয়েছে। বিগত প্রায় এক বছরে আমাদের মাঝ হতে যে সকল হোসিয়ারী মালিক ভাইয়েরা পরপারে যাত্রা করেছেন তাদের আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। হোসিয়ারী শিল্পের উপর আরোপিত ভ্যাট প্রদানের সুবিধার্থে এবং সহযোগিতামূলক কার্যক্রম আমরা চালু রেখেছি। ভ্যাট এর বিষয়ে কাষ্টমস এক্সাইজ এবং ভ্যাট কার্যালয়ের কমিশনার ও কর্মকর্তার সাথে হোসিয়ারী মালিকদের একটি ত্রি-পাক্ষিক সভা হয়েছে। বিসিক হোসিয়ারী শিল্পনগরী প্রকল্পে নির্মিত এসোসিয়েশনের প্রশাসনিক ভবন বিসিক কতৃক পজিশনকৃত ১১ শতাংশ জায়গা বিনামূল্যে লীজ ডীড সম্পাদনে আমরা অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। বিসিক শিল্পনগরীতে নির্মিত হোসিয়ারী ভবন সংস্কার এবং নুতনভাবে হোসিয়ারী টাওয়ার নামে বহুতল ভবন নির্মানের ব্যাপারে ঐক্যমত পোষন করেছেন সদস্যরা।
শ্রমিকদের ৮দফা দাবীর ব্যাপারে গত ২২ ফেব্রুয়ারী দ্বি-পাক্ষিক এবং ৩১ মার্চ ত্রি-পাক্ষিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ঈদ-উল-ফিতর এর পর ৮দফা দাবী নামার শিল্প বিরোধ নিষ্পত্তি করার ব্যাপারে শ্রমিক ইউনিয়নকে জানানো হয়েছে। এছাড়াও প্রতিবছরের ন্যায় হোসিয়ারী মালিকদের মিলনমেলা কোভিড-১৯ এর ডেল্টা ও ওমিক্রন ভ্যারিয়েন্ট প্রাদুর্ভাবের কারনে আয়োজন করা সম্ভব হয়নি বলে তিনি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলা‌দেশ হো‌সিয়ারী এ‌সো‌সি‌য়েশ‌নের সহ-সভাপ‌তি (জেনারেল) ক‌বির হো‌সেন, সহ-সভাপ‌তি (এসোসিয়েট) সাঈদ আহমেদ স্বপন, প‌রিচালক (জেনারেল) আতাউর রহমান, হাজী আলী আহ‌মেদ শেখ, মোজা‌ম্মেল হক, আব্দুল হাই, ম‌নির হো‌সেন, বৈদ্যনাথ পোদ্দার, সা‌ব্বির আহ‌মেদ সাগর, আ‌মির উল্লাহ রতন, সাখাওয়াত হো‌সেন সুমন, আবুল বাশার বাসেত, পরিচালক (এসোসিয়েট) না‌ছির শেখ, শাহ‌ীন হো‌সেন, নাছিম আহমেদ, আতাউর রহমান, মিজানুর রহমান প্রমূখ।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares