নারায়ণগঞ্জে সাউথ কোরিয়ার ব্রান্ড ‘ইওইওসো’ এর যাত্রা শুরু

খবর নারায়ণগঞ্জ.কম :
বিশ্বের ৪০টি দেশের ৩৮০ টিরও বেশি শহরের জনপ্রিয়, সাউথ কোরিয়ার ফ্যাশন-ফিউশন ব্রান্ড ‘ইওইওসো’ এর যাত্রা শুরু হয়েছে নারায়ণগঞ্জ শহরে।
মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে নগরীর বঙ্গবন্ধু সড়কের কালীরবাজার স্বর্ণপট্টির মোড়ে ‘আমান ভবন’ এর ২য় তলায় ‘ইওইওসো’ এর শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়।
দেশের স্বনামধন্য পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান ফকির এ্যাপারেলস লিমিটিডের একটি সহ প্রতিষ্ঠান হিসেবে নারায়ণগঞ্জে যাত্রা শুরু হয়েছে ইওইওসো বিডি’র।
এখন থেকে নারায়ণগগঞ্জবাসী পাবে দৈনিক জীবনের পণ্য, গৃহস্থলীর জিনিস, ব্যাগ, ডিজিটাল পণ্য, উপহার ও খেলনা সামগ্রী, ফ্যাশনারিজ, মৌসুমী পণ্য ও ইলেক্ট্রিকের ৫ হাজারের বেশি বিশ্ব মানের পণ্য। দৃষ্টিনন্দন ও ভাল মানের পণ্য গুলোর দাম থাকবে গ্রাহকদের নাগালের মধ্যে। বিশ্বমানের দেশি-বিদেশী পণ্য সাজানো হয়েছে আউটলেটে।
২০১৪ সালে ইওইওসো (বিডি) লিঃ নামের প্রতিষ্ঠানটি যাত্রা শুরু হয় সাউথ কোরিয়ায়। বর্তমানে চীন, আমেরিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মালয়েশিয়া, ফিলিপাইন, মেক্সিকো, বাহরাইন, ব্রুনেই, জর্জিয়া, কুয়েত, ভারত, দক্ষিণ আফ্রিকা, হাঙ্গেরি, মঙ্গোলিয়া, ব্রাজিল, গুয়াতেমালা, ইকুয়েডোর, ফ্রান্স, রাশিয়া, ইরাক, ওমান, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, স্পেন, কাজাখাস্থান, আজারবাইজান, পাকিস্তান, কানাডা, নেপাল, পর্তুগাল, কাতার, কলম্বিয়া সহ বিশ্বের ৪০টি দেশের ৩৮০ টিরও বেশি শহরে ইওইওসো লিঃ এর আউটলেট আছে।
প্রতিষ্ঠানটিকে ২০২০ সালের জুন মাসে বাংলাদেশে নিয়ে এসেছেন ইওইওসো বাংলাদেশ লিমিটেডের ম্যানিজিং ডিরেক্টর মোনজারিন জামান। বর্তমানে ঢাকার বনানী ও যমুনা ফিউচার পার্কে ইওইওসো বাংলাদেশের দু’টি আউটলেট রয়েছে। তৃতীয় আউটলেট হয়েছে নারায়ণগঞ্জের বঙ্গবন্ধু সড়কের আমান ভবনে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ‘ইওইওসো’ খোলা থাকবে।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares