রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খেলাফত মজলিস

খবর নারায়ণগঞ্জ.কম :
খেলাফত প্রতিষ্ঠার লক্ষ্যে গণ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে মাহে রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও মদের লাইসেন্স প্রদানের প্রতিবাদে পহেলা এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব চত্বরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখা।
খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আহমদ আলী। প্রতিবাদী এই সভায় উপস্থিত ছিলেন খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, মুফতী আব্দুল গনী, আব্বাস সিকদার, সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, প্রশিক্ষণ সম্পাদক খন্দকার মুহাম্মাদ ইউনুস, জেলা বায়তুলমাল সম্পাদক আবু কাউসার সরকার, অফিস ও মিডিয়া সম্পাদক মুহাম্মদ শরীফ মিয়া, মহানগর ছাত্র বিষয়ক সম্পাদক মাইদুল ইসলাম, নাঈম হোসাইন মিশাল, ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শরীফ মাহমুদ, সেক্রেটারি নাঈম ইসলাম প্রমুখ।
সমাবেশ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে মিছিল শুরু হয়ে চাষাড়া চত্বর হয়ে মন্ডলপাড়া ঘুরে ডিআইটি মসজিদের সামনে এসে শেষ হয়।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares