দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও মাহে রমজানের পবিত্রতা রক্ষার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন

খবর নারায়ণগঞ্জ.কম :
ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মাদ নুর হোসেন বলেন, মুসলমানদের ইবাদতের মাস হলো পবিত্র মাহে রমজান। এ মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও মাহে রমজানের পবিত্রতা রক্ষার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করুন। প্রশাসন ও স্থানীয় কতৃর্পক্ষের নিকট আমাদের জোরালো দাবি, সিন্ডিকেট ও মজুতদারি বন্ধ করে দ্রব্যমূল্য সকল শ্রেণির মানুষের ক্রয়সীমার মধ্যে রাখুন। যাতে খেটেখাওয়া মানুষ দু-বেলা খেয়ে সিয়াম সাধনা করতে পারে।
বৃহস্পতিবার (৩১ মার্চ) বাদ আসর ডিআইটি চত্বরে মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত র‌্যালি পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন খান, সহ-সভাপতি গিয়াসুদ্দিন মুহাম্মাদ খালিদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা শামসুল আলম, অর্থ ও প্রকাশনা সম্পাদক মােঃ আমির হোসেন, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, ইসলামী আন্দোলন বাংলাদেশ শহর শাখার সভাপতি আব্দুস সোবহান, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মোঃ বিল্লাল হোসেন, বন্দর থানার সভাপতি আবুল হাসেম, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ডা. মিজানুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মেহেদী হাসান প্রমুখ নেতৃবৃন্দ।
সভাপতি আরও বলেন, মদকে ইসলাম হারাম করেছে। কোন ভাল লোক মদ্যপ হতে পারে না এবং এটাকে সমর্থনও করতে পারে না। মদকে বৈধতা দেওয়ার যে পাঁয়তারা চলছে তা সাধারণ জনগণ মেনে নেবে না। আগামীকাল ১ এপ্রিল ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে পীর সাহেব চরমোনাই আহুত জাতীয় মহাসমাবেশ সফল করার জন্য সর্বস্তরের নেতাকর্মীর প্রতি উদাত্ত আহবান জানান।

এটাও চেক করেন

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যেমন পদ্মা সেতু দৃশ্যমান তেমনিভাবে আলীগঞ্জ মাঠও দৃশ্যমান – পলাশ

খবর নারাযনগঞ্জ.কম: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, বাঙালি …

Shares