Home / খেলাধুলা / সতীর্থ ০১ এর বার্ষিক ক্রিকেট টুর্নামেন্টের নিলাম অনুষ্ঠিত

সতীর্থ ০১ এর বার্ষিক ক্রিকেট টুর্নামেন্টের নিলাম অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম :
আগামী শুক্রবার (২৬ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সতীর্থ ০১’ এর বার্ষিক ক্রিকেট টুর্নামেন্ট। আর এ টুর্নামেন্টকে ঘিরে ‘সতীর্থ ০১’ এর বন্ধুদের মাঝে সৃষ্টি হয়েছে টান টান উত্তেজনা।
এ উপলক্ষে বুধবার (২৪ নভেম্বর) রাতে হোসীয়ারী সমিতি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠান। নিলাম অনুষ্ঠান পরিচালনা করেন, সতীর্থ ০১ এর সাধারণ সম্পাদক তানভীর আলম চৌধুরী সনেট। তার সাথে সহযোগী হিসেবে ছিলেন, আসিফ মতিন জনি, রকিব উদ্দিন, সাগর তালুকদার।
এ ব্যাপারে সতীর্থ ০১ এর কার্যকরী কমিটির নেতৃবৃন্দ জানায়, আমরা বন্ধুরা প্রতিবছরই এ ধরনের খেলার আয়োজন করে থাকি তবে সেগুলো ছোট পরিসরে হলেও এবার তার সম্পূর্ণ ব্যতিক্রম। এবার চারটি দলে ভাগ করে খেলার আয়োজন করা হয়েছে। খেলায় অংশগ্রহনকারী দলগুলো হলো সতীর্থ ০১ এর – দামাল ছেলে, আলেক্সান্ডার টাইগার, দ্যা গ্লোরিয়াস স্পোর্টস টিম, মোহামেডান ওয়ারিয়র্স। প্রতিটি দল তাদের খেলোয়াড়দের বিটিং এর মাধ্যমে ক্রয় করে নিয়েছে, যা আন্তর্জাতিক পর্যায়ে হয়ে থাকে। প্রথমবারের মত অনুষ্ঠিত এ নিলামে সর্বোচ্চ ডাক উঠেছে সাইয়েদ আহমেদ ডালিম, যার মূল্য ৫০ হাজার টাকা।
তারা আরো জানান, আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে সতীর্থ ০১ এর সকল বন্ধুদের অংশগ্রহনে এ অনুষ্ঠানটি হয়েছে, যেখানে প্রতিটি দলের মালিক তাদের ইচ্ছে অনুযায়ী খেলোয়াড়দের ক্রয় করেছেন। আগামী শুক্রবার (২৬ নভেম্বর) সকাল থেকে দিনব্যাপী বরফকল মাঠে খেলাধুলার এ অনুষ্ঠান চলবে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নাসিক নির্বাচনে নগরবাসী দুর্নীতিমুক্ত প্রার্থী দেখতে চায় – মুফতী মাসুম বিল্লাহ

খবর নারায়ণগঞ্জ.কম : বুধবার (১ডিসেম্বর) সকাল ১০টায় কুতুবুল আলম সৈয়দ ফজলুল করীম এর জীবন ও …

Shares