Home / জাতীয় / শ্রীবরদীতে শ্বশুর বাড়িতে জামাইয়ের ঝুলন্ত  মরদেহ  উদ্ধার

শ্রীবরদীতে শ্বশুর বাড়িতে জামাইয়ের ঝুলন্ত  মরদেহ  উদ্ধার

শেরপুরপ্রতিনিধি :
শেরপুরের শ্রীবরদীতে শ্বশুর বাড়িতে শফিকুল ইসলাম (৫৫) নামে এক  জামাইয়ের  ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার বকচর এলাকার নুর ইসলামের বাড়ি  থেকে এই লাশ উদ্ধার করা হয়।নিহত শফিকুল ইসলাম পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার বাগেরভিটা গ্রামের মৃত ছৈয়দুর রহমানের ছেলে।
জানা যায়, শফিকুল ইসলাম কসমেটিকের ব্যবসা করেন। বিয়ের পর থেকে শফিকুল ইসলাম তার স্ত্রী এক ছেলে আরিফ (১৭) ও মেয়ে সুমা (৭) শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামের শ্বশুর নুর ইসলামের বাড়ি থাকতো।  কিছুদিন যাবত তার স্ত্রী ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করে। সে মাঝে মধ্যে শ্বশুর বাড়ি এসে থাকে।  ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে তার ছোট মেয়ে সুমাকে  ঘর থেকে বের করে দিয়ে ঘরের দরজা ও জানালা বন্ধ করে গলায় রশি বেঁধে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করে।  পরে বাড়ির লোকজন তাকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়।  পুলিশ ঘটনাস্থল  থেকে ঘরের চালের টিন খুলে নিহতের লাশ উদ্ধার করে।
নিহতের ছেলে আরিফ হোসেন জানায়, তার বাবা মাঝে মধ্যে মানষিক ভারসাম্যহীন হয়ে পড়ে। কারো সাথে কথা বলতো না।  আজ সকাল সাড়ে ১০ টার দিকে তার বাবার সাথে তার কথা হয়। সে এইসএসসি পরীক্ষার্থী। তার বাবাকে সে বলেছে পরীক্ষা দিতে যাবে। কিন্ত রহস্যজনকভাবে সে আত্মহত্যা করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ মঙ্গলবার …

Shares