Home / থানার সংবাদ / আড়াইহাজার থানা / আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

আড়াইহাজার প্রতিনিধি:

আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সেলিম মিয়াকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে রাজধানীর ওয়ারীর ভগবতী ব্যানার্জী রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর উপ-পরিচালক এ কে এম মুনিরুল আলম।তিনি জানান, ১৯ নভেম্বর আড়াইহাজারের আগুয়ান্দী গ্রামে একটি শিশু ধর্ষণের শিকার হয়। ওই ঘটনায় সেলিম মিয়াকে আসামি করে ভিকটিমের মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। আসামি প্রায়ই ভিকটিমের মাদরাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সঙ্গে বাড়ির পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামি ভিকটিমকে একা পেয়ে তার পরণে থাকা ওড়না দিয়ে হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

আনন্দধামের উদ্যোগে বিশ্ব এইডস দিবস উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম : বুধবার (১ ডিসেম্বর) আনন্দধামের উদ্যোগে জাতিসংঘ কর্তৃক ঘোষিত বিশ্ব এইডস দিবস উপলক্ষে …

Shares