Home / তাজা খবর / চরকাশীপুরে চার নরপশু কর্তৃক গৃহবধু গণধর্ষণের শিকার, গ্রেফতার একজন 

চরকাশীপুরে চার নরপশু কর্তৃক গৃহবধু গণধর্ষণের শিকার, গ্রেফতার একজন 

নিজস্ব প্রতিবেদক :
চরকাশীপুরে গণধর্ষনের শিকার গৃহবধু। গত ১৬ অক্টোবর রাতে ডিগ্রীরচর ঘাটে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে গত ১৮ অক্টোবর একটি অভিযোগ দায়ের করা হয়, যার নং- ৫৩।  ফতুল্লা মডেল থানায় ৪জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করে ধর্ষিতার স্বামী মোঃ শামীম।
অভিযোগে উল্লেখ করা হয়, গত ৮ অক্টোবর ধর্ষিতা তার মায়ের সাথে বাবার বাড়ি যায়। এরপর গত ১৬ অক্টোবর যখন সে বাবার বাড়ি থেকে আমার বাড়িতে আসছিলো ঐসময় রাত ৬টায় চরকাশীপুর ব্রিজের উপর পৌছালে ১ম বিবাদী ইমরান তার পরিচয় ও কোথায় যাবে জানতে চায়। তারপর ১নং বিবাদীর মোবাইল ফোন (০১৯৩১৪৫৪০২৩) হতে আমার স্ত্রী আমাকে কল দিয়ে ঘাটে আসতে বলে। ঘাটে তাকে না পেয়ে উক্ত নাম্বারে কল হলেও সেটা রিসিভ করেনি কেউ। পরে ১নং বিবাদী রাত ১০টায় আমাকে কল দিয়ে বলে যে, আমার স্ত্রীকে ট্রলারে উঠিয়ে দিয়েছে তাকে যেন নিয়ে যাই। আনুমানিক রাত ১০ : ২০ মিনিটে ডিগ্রিরচর ঘাটে তাকে অসুস্থ্য ও বিদ্ধস্ত অবস্থায় উদ্ধার করি। সে আমাকে জানায়, চরকাশীপুর ব্রিজে আসলে বিবাদী ইমরান, ফাইয়াচ, ইয়াসিন, রায়হান চরকাশীপুর মালেক এর মিলের পিছনে কাশবনে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক পালাক্রমে একাধিকবার ধর্ষন করে। পরে তাকে ডিগ্রিরচর ঘাট থেকে ট্রলারে উঠিয়ে দেয়।
এ ব্যাপারে ধর্ষিতার স্বামী শামীম জানায়, এ ঘটনায় পুলিশ ইমরান নামক একজনকে গ্রেফতার করেছে। তবে বাকী ৩জনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমি এ ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার চাই। আমি এ ব্যাপারে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করছি।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জাকির হোসেনকে গণসংবর্ধনা

খবর নারায়ণগঞ্জ.কম : নারায়ণগঞ্জ চট, বস্তা ও প্লাষ্টিক ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি জাকির হোসেন নারায়ণগঞ্জ …

Shares