Home / তাজা খবর / শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি: সিদ্ধিরগঞ্জ থেকে ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক ও সহযোগীকে গ্রেফতার করে র‍্যাব

শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি: সিদ্ধিরগঞ্জ থেকে ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক ও সহযোগীকে গ্রেফতার করে র‍্যাব

খবর নারায়নগঞ্জ.কম: রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক ও সহকারীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। রাজধানীর চকবাজার থানায় ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে মামলা করবেন।

রোববার (২১ নভেম্বর) রাতে চকবাজার থানার একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।রোববার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক ও সহযোগীকে গ্রেফতার করে র‍্যাব। তারা হলেন- ঠিকানা পরিবহনের চালক মো. রুবেল ও তার সহকারী মো. মেহেদী হাসান। রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

রাজধানীর একটি বাসে অর্ধেক (হাফ) ভাড়া দেওয়ায় প্রকাশ্যে ওই শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগকারী শিক্ষার্থী বদরুন্নেসা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ওই ছাত্রীর অভিযোগ, ঠিকানা এক্সপ্রেস লিমিটেডের বাসে হাফ ভাড়া দেওয়ায় ওই গাড়ির হেলপার বাস থেকে নামার সময় তাকে ধর্ষণের হুমকি দেয়। তবে বাসটি দ্রুত চলে যাওয়ায় ওই গাড়ির হেলপারের নাম জানতে বা গাড়ির নম্বর লিখে নিতে পারেনি সেই ছাত্রী।

এ ঘটনার প্রতিবাদে রোববার আন্দোলনে নামে বদরুন্নেসা কলেজের শিক্ষার্থীরা। পরে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে তারা আন্দোলন স্থগিত করেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নাসিক নির্বাচনে নগরবাসী দুর্নীতিমুক্ত প্রার্থী দেখতে চায় – মুফতী মাসুম বিল্লাহ

খবর নারায়ণগঞ্জ.কম : বুধবার (১ডিসেম্বর) সকাল ১০টায় কুতুবুল আলম সৈয়দ ফজলুল করীম এর জীবন ও …

Shares