Home / তাজা খবর / বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধাগণ

বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধাগণ

খবর নারায়ণগঞ্জ.কম :
নারায়ণগঞ্জের প্রবেশপথে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু তোরণের শুভ উদ্বোধন অনুিষ্ঠত হয়েছে। তোরনের শুভ উদ্ধোধন করেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মোহান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ।
রবিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তারা এ তোরণের শুভ উদ্ধোধন করেন।
এ সময় শতাধিক বীর মুক্তিযোদ্ধাসহ জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপ-পরিচালক (স্থানীয় সরকার), অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাগণ ও মডেল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর উপস্থিত ছিলেন।
মডেল গ্রুপের সহযোগিতায় নির্মিত বঙ্গবন্ধু তোরণ উদ্বোধনকালে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, এ তোরণের মাধ্যমে ১৯৫২ এর ভাষা আন্দোলন থেকে মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত বঙ্গবন্ধুর বিভিন্ন কর্মকান্ড টেরাকোটার মাধ্যমে উপস্থাপন করা হয়েছে। এর মাধ্যমে আমাদের তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে ধারণা লাভ করবে। এ তোরণটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মাণাধীন ডিসি থিম পার্কের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অংশ।
উল্লেখ্য, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নির্মানাধীন ডিসি থিম পার্কে আজ উদ্বোধন হওয়া বঙ্গবন্ধু তোরণের সাথে আরো যুক্ত হচ্ছে সুদৃশ্য জামদানী ফোয়ারা, দৃষ্টিনন্দন সেতুসহ ওয়াটারবডি, অত্যাধুনিক চিলড্রেনস কর্ণার, ১০০ আসন বিশিষ্ট এম্ফিথিয়েটার, ফটোবুথসহ আরো কয়েকটি আকর্ষণীয় স্থাপনা। ডিসি থিম পার্কটি নারায়ণগঞ্জের ইতিহাস, ঐতিহ্য ও ইকোট্যুরিজমের উন্নয়নে অনন্য ভূমিকা পালন করবে বলে সকলের বিশ্বাস।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ মঙ্গলবার …

Shares