Home / তাজা খবর / এ প্লাস পাওয়া বড় কথা নয় আদর্শ মানুষ হতে হবে – কাউসার আহমাদ পলাশ

এ প্লাস পাওয়া বড় কথা নয় আদর্শ মানুষ হতে হবে – কাউসার আহমাদ পলাশ

খবর নারায়নগঞ্জ.কম:

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির চরম শিখরে আরোহন করতে পারেনা।দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে যাওয়ার জন্যই বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাখাত সর্বোচ্চ বরাদ্দ দিয়ে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। এখন আর টাকা পয়সার অভাবে কোন শিক্ষার্থী  ঝরে পড়ে না। তিনি শিক্ষার্থীদের জন্য  উপবৃত্তির ব্যবস্থা করেছেন। শুধু তাই নয় নতুন বছরের শুরুতেই যাতে শিক্ষার্থীরা স্কুলে গিয়ে পড়ালেখায় মনোনিবেশ করতে পারে সেলক্ষ্যে জানুয়ারির ১ তারিখেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন।

সোমবার ৮ নভেম্বর আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, পরীক্ষায় এ প্লাস পাওয়া বড় কথা নয়, আদর্শ মানুষ হতে হবে। যে শিক্ষা বাবা মাকে বৃদ্ধাশ্রমে পাঠায় সে শিক্ষা গ্রহণ করো না।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির কো- অপ্ট সদস্য মোঃ শামসুল হক, অভিভাবক সদস্য গোলাম কিবরিয়া সাত্তার,  মোঃ মোবারক হোসেন, প্রমুখ।
এবছর উক্ত স্কুল থেকে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শাখায় ১৪২ জন ছাত্রছাত্রী এস এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করবে। বিভিন্ন উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে বিদায়ী ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা শেষে এস এস সি পরীক্ষার্থী ও স্কুলের উত্তরোত্তর  সাফল্য কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন স্কুলের ধর্মীয় শিক্ষক মোঃ হারুন অর রশিদ। এসময় স্কুলের সকল শিক্ষক- শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ মঙ্গলবার …

Shares