Home / খেলাধুলা / সুযোগ থাকলে আলীগঞ্জ মাঠকে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম করা হবে – জেলা প্রশাসক

সুযোগ থাকলে আলীগঞ্জ মাঠকে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম করা হবে – জেলা প্রশাসক

খবর নারায়ণগঞ্জ.কম :
জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ বলেছেন, ঐতিহ্যবাহী আলীগঞ্জ রক্ষার জন্য যে আন্দোলন ও ভালোবাসা সেটাকে আমি সম্মান জানাই। এ মাঠের উন্নয়নে জেলা প্রশাসকের সহযোগীতা থাকবে।
শনিবার (৩০ অক্টোবর) বিকেলে সদর উপজেলার ঐতিহ্যবাহী আলীগঞ্জ খেলার মাঠে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে উইনার কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেছেন এ মাঠকে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম করার বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বলবো যদি সুযোগ থাকে আমরা সেটিও করতে চাই।
জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়ার কায়সার হামিদ, লতিফ ও কানণসহ সাবেক একঝাঁক তারকা ফুটবল খেলোয়াড়বৃন্দ ও আলীগঞ্জ ক্লাবে অন্যান্য কর্মকর্তাবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কাউসার আহমাদ পলাশ জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, সাবেক জেলা প্রশাসক জসিম উদ্দিন সাহেব আমাদের মাঠ রক্ষা বিষয়ে সহযোগীতা করেছিলেন। আমাদের এই মাঠে ছয়টা ডিসি কাপ ফুলবল টুর্নামেন্ট হয়েছে। এখানে ফুটবল যেডারেশনের সভাপতি সালাহউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুনার্মেন উদ্বোধন করেছেন। এছাড়াও আমাদের দেশের সুনামধন্য জাতীয় ফুটবল তারকারাসহ বিদেশী খেলোয়াররা খেলেছেন। এ মাঠটি শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম করার জন্য জেলা প্রশাসকের সহযোগীতা কামনা করেন তিনি।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ মঙ্গলবার …

Shares