Home / তাজা খবর / ৩ দফা দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলার মানববন্ধন

৩ দফা দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলার মানববন্ধন

খবর নারায়ণগঞ্জ.কম :
ফ্রি ট্রলার চালু, ভাঙ্গাচুড়া রাস্তা সংস্কার, আধুনকি ড্রেনেজ এর ব্যবস্থা করে জলাবদ্ধতা নিরসনের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলার উদ্যোগে শনিবার সকাল ১১ টায় বন্দর ১নং খেয়াঘাটে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলার সংগঠক রিয়াদুল ইসলামের সভাপতিতে বক্তব্য রাখেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুন্নি সরদার, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রাতুল, কদম রসুল কলেজ শাখার ছাত্র ফ্রন্টের সংগঠক সাইফুল ইসলাম, শিহাব মৃধা, বন্দর উপজেলার ছাত্র ফ্রন্টের সদস্য মুসকান ইসলাম, সংগঠক রাফসান আহমেদ জিসান, মির্জা আব্দুর রহমান প্রমূখ।
নেতৃবৃন্দ বলেন, আজ প্রায় দেড় বছর হয়ে যায় বন্দর ১নং খেয়াঘাটের ফ্রি ট্রলার বন্ধ। প্রতিদিন এই ঘাট দিয়ে হাজার হাজার ছাত্র-ছাত্রী এবং প্রায় ৫০ হাজার মানুষ পাড়াপাড় হয়। ট্রলার বন্ধ থাকায় নিম্ন আয়ের সাধারণ মানুষের আর্থিক সমস্যায় পড়তে হচ্ছে এবং বিপাকে শিক্ষার্থীরা। তাই ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে বন্ধ ফ্রি ট্রলার চালু করতে হবে। বন্দরে অনেক রাস্তা আজ বেহাল দসা। অবিলম্বে এই ভাঙ্গাচুড়া রাস্তা সংস্কার করতে হবে। আধুনকি ড্রেনেজ এর ব্যবস্থা করে জলাবদ্ধতা নিরসন করতে হবে।
নেতৃবৃন্দ বলেন, নারায়ণগঞ্জ হলো বাংলাদেশের মধ্যে অর্থনৈতিক দিক দিয়ে সবচেয়ে ধনী জেল্ াঅথচ সেখানে শিক্ষার্থীদের জন্য দেহ মনে বিকশিত হওয়ার জন্য শিক্ষা নিয়ে কোন ধরনের আয়োজন নেই। অন্যদিকে সরকারি শিক্ষা প্রতিষ্ঠান খুবই অপ্রতুল। ব্যাঙের ছাতার মতো তৈরি হচ্ছে প্রাইভেট স্কুল কলেজ। শিক্ষাকে করা হচ্ছে বাণিজ্যিক পণ্য ।
নেতৃবৃন্দ আরো বলেন , বন্দর উপজেলাসহ সারা দেশে সরকারি উদ্দ্যোগে নতুন নতুন স্কুল কলেজ র্নিমানের দাবি জানান। একই সাথে শিক্ষার্থীদের শিক্ষাজীবন বাঁচাতে দ্রুত সকল শিক্ষার্থীদেরকে ভ্যাকসিনের আওতায় আনতে হবে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ মঙ্গলবার …

Shares