Home / থানার সংবাদ / আড়াইহাজার থানা / আসন্ন আড়াইহাজার ৮নং মাহমুদপুর ইউনিয়নের নৌকা প্রতিকের মনেনায়ন প্রত্যাশী জাফর আহমেদ দুলাল পাঠান

আসন্ন আড়াইহাজার ৮নং মাহমুদপুর ইউনিয়নের নৌকা প্রতিকের মনেনায়ন প্রত্যাশী জাফর আহমেদ দুলাল পাঠান

খবর নারায়ণগঞ্জ.কম : নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ষ পরিষদ নির্বাচন। আসন্ন নির্বাচনে উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদ থেকে এবার নৌকা প্রতিকের মনোনায়ন প্রত্যাশী নারায়ণগঞ্জ -২ আসনের সাংসদ আলহাজ¦ নজরুল ইসলাম বাবুর আস্থাভাজন-স্নেহধন্য একনিষ্ঠত কর্মী হিসেবে পরিচিত অত্র ইউনিয়নের তারুন্যের আহংকার ও অস্থার প্রতিক মাহমুদপুর ইউনিয়ণ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাফর আহমেদ পাঠান দুলাল। ইতিমধ্যেই উঠান বৈঠক ও নির্বাচনী ছালাম জানিয়ে গংসংয়োগে ব্যাস্ত সময় পার করছেন ৮নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান পদপ্রার্থী জাফর আহমেদ পাঠান দুলাল।

সাংসদ আলহাজ¦ নজরুল ইলাম বাবুর দোয়া নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ এর নৌকা প্রতিকের মনোনায়ন প্রত্যাশী জাফর আহমেদ পাছান দুলাল সকলের নিকট দোয়া ও সমর্থন কামনা করছেন।

আসন্ন নির্বাচনে উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদ এর সাধারন ভোটারগণ জানায়, এবারের নির্বাচনে আমাদের এমপি আলহাজ¦ নজরুল ইসলাম বাবু ভাই একজন যোগ্য ব্যাক্তিকে চেয়ারম্যান পদে আমাদের মাঝে দিয়েছেন। দুলাল ভাই একজন সৎ ও যোগ্য ব্যাক্তি। তার ভেতরে মাবতা বোধ আছে। অন্যায়ের বিরুদ্ধে তিনি সর্বদা সোচ্চার হয়ে উঠেন। জাফর আহমেদ পাঠান দুলাল অত্র শালুমদী গ্রামের কৃতি সন্তান ও অহংকারের প্রতিক। তার প্রায়ত পিতা সকলের প্রিয়মুখ হাসিম মাষ্টার সরকারী প্রথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক ছিলেন। অত্যান্ত সম্ভ্রান্ত পরিবারের সন্তান জাফর আহমেদ দুলাল শিক্ষা জীবন থেকে একজন সফল ব্যবসায়ী হয়েছেন। মহামারি করোনা কাল সহ এলাকায় যে কোন ধরনের সমস্যায় তিনি এগিয়ে আসেন এবং তা সমাধান করেন। আমরা মনে করি আগামী নির্বাচনে জাফর আহমেদ দুলাল ভাইকে নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে প্রার্থী নির্বাচিত করলে ৮নং মাহমুদপুর ইউনিয়নটি একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তিত হবে বলে আমাদের একান্ত বিশ্বাস।

৮নং মাহমুদপুর ইউনিয়ন পরিষধ নির্বাচনে নৌকা প্রতিকের চেয়ারম্যান পদে মনোনায়ন প্রত্যাশি জাফর আহমেদ দুলাল পাঠান জানান,আধুনিক আড়াইহাজারের রূপকার নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ¦ নজরুল ইসলাম বাবু ভাইয়ের প্রেরণায় অনুপানিত হয়ে আমি এবারের নির্বাচনে ৮নং মাহমুদপুর ইউনিয়ন পরিষদ সির্বাচনে নৌকা প্রতিকের মনোনায়ন প্রত্যাশি। আড়াইহাজার বাসীর গণমানুষের নেতা আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাই এর জন্য সকলের নিকট দোয়া চাই যেন তিনি আড়াইহাজার বাসির কলাণে আরো বেশী কাজ করে যেতে পারেন। আমি আপনাদের ইউনিয়নেরই একজন সন্তান, আমার জন্য দোয়া করবেন যেন সারাজীবন মানুষের কল্যাণের জন্য কাজ করে যেতে পারি।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নাসিক নির্বাচনে নগরবাসী দুর্নীতিমুক্ত প্রার্থী দেখতে চায় – মুফতী মাসুম বিল্লাহ

খবর নারায়ণগঞ্জ.কম : বুধবার (১ডিসেম্বর) সকাল ১০টায় কুতুবুল আলম সৈয়দ ফজলুল করীম এর জীবন ও …

Shares