Home / তাজা খবর / আসন্ন নাসিক নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মাহমুদুর রহমানকে পঞ্চায়েত কমিটির সমর্থণ

আসন্ন নাসিক নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মাহমুদুর রহমানকে পঞ্চায়েত কমিটির সমর্থণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন প্রসঙ্গে ১নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার (১৩ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকাস্থ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের বাস ভবনে এ আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আলহাজ্ব মজিবুর রহমানের ছেলে মাহমুদুর রহমানকে ওয়ার্ড কাউন্সিলর পদে সমর্থণ করে পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ।
নাসিক ১নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি মো: ইসহাক মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মজিবুর রহমান।
প্রধান আলোচকের বক্তব্যে কাউন্সিলর পদপ্রার্থী মাহমুদুর রহমান বলেন, আমার বাবা যেমন সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবায় এবং উন্নয়নে কাজ করেছেন ঠিক তেমনি ভাবে আমিও আপনাদেরকে নিয়ে কাজ করে যাব। আমি আপনাদেরকে সাথে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ভুমিদস্যু মুক্ত একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে অবশ্যই আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে পারব। আমি ওয়ার্ডবাসীর দোয়া চাই।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী মাহমুদুর রহমান, পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মোসলেম মিয়া, এম এ হালিম জুয়েল, মো: আব্দুল আজিজ, আবু বক্কর সিদ্দিক, জাহাঙ্গীর আলম, সৈকত আলী রনি, যুগ্ন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, সালাউদ্দিন মিয়া, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল হাকিম, বাদল মেম্বার, আব্দুস সামাদ বেপারী, ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ, যুবলীগ নেতা মাসুদ রানাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

আনন্দধামের উদ্যোগে বিশ্ব এইডস দিবস উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

খবর নারায়ণগঞ্জ.কম : বুধবার (১ ডিসেম্বর) আনন্দধামের উদ্যোগে জাতিসংঘ কর্তৃক ঘোষিত বিশ্ব এইডস দিবস উপলক্ষে …

Shares