Home / তাজা খবর / আলীরটেক ইউনিয়নের জনগনের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ মনোনয়ন পত্র দাখিল

আলীরটেক ইউনিয়নের জনগনের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ মনোনয়ন পত্র দাখিল

খবর নারায়ণগঞ্জ.কম: আসন্ন ইউনিয়ন প‌রিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের জনগনের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ মনোনয়ন পত্র দাখিল।

বুধবার(১৩ অক্টোবর) বেলা ১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রানী সম্পদ কার্যালয়ে এ মনোনয়ন পত্রটি দাখিল করেন।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬টি ইউনিয়ন প‌রিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ও বক্তাবলি ইউপি নির্বাচনের রিটার্নিং অফিসার প্রানী সম্পদ কর্মকর্তা ডা.মোঃআতাউর রহমান। আলীরটেক ইউনিয়ন প‌রিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ তার মনোনয়ন পত্রটি দাখিল  করেন।

মনোনয়ন পত্র দাখিলের সময় আরো উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, মোঃজাকির হোসেন, মোঃতোফাজ্জল হোসেন প্রমূখ।

মনোনয়ন জমা শেষে সায়েম আহমেদ সংবাদিকদের জানায়, আমি আসন্ন নির্বাচনে আলীরটেক ইউনিয়নের নির্বাচনের জন্য নৌকা প্রতীকের আবেদন করেছি। কিন্তু আমি প্রতীক পাইনি। মতিউর রহমান মতি আওয়ামী লীগের কিছু না। তিনি কখনো আওয়ামী লীগে কিছু করেনি। ২৫ বছর ধরে আওয়ামী লীগ করছি।আলীরটেকে যত আওয়ামী লীগের অনুষ্ঠান হয় তা আমি আমার কর্মীদের নিয়ে করেছি।

তিনি আরো জানায়, গতবার আলীরটেক ইউনিয়নবাসী ভোটাধিকার থেকে বঞ্চিত হয়েছে। আলীরটেকবাসীর ও নেতাকর্মীদের অনুরোধে আমি এবার নির্বাচনে অংশ করেছি চেয়ারম্যান প্রার্থী হিসেবে। এলাকাবাসীর ভোটের অধিকার ফিরয়ে দেবার জন্য আমি নির্বাচন করছি। এখন পর্যন্ত কেউ বা কোথাও থেকে কোন চাপ বা হুমকি পেয়েছে কিনা এই বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি জানায়, এখনো পর্যন্ত কোন চাপ আসেনি। ভবিষ্যৎতে কোন চাপ আসলে বা ঝামেলা করতে চেষ্টা করলে আমি এলাকাবাসী ও নেতাকর্মীদের নিয়ে প্রতিরোধ করবো।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই

খবর নারায়ণগঞ্জ.কম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, কাশিপুর, আলীরটেক …

Shares