Home / তাজা খবর / কাশীপুরে সাইফউল্লাহ্ বাদলের বিকল্প নাই: আমির হোসেন

কাশীপুরে সাইফউল্লাহ্ বাদলের বিকল্প নাই: আমির হোসেন

খবর নারায়ণগঞ্জ,কম :
কাশীপুরে সাইফউল্লাহ্ বাদলের বিকল্প নাই। তিনি থাকলে কাশীপুরে উন্নয়ন হবেই। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সাইফউল্লাহ্ বাদলকে আবারও নির্বাচিত করতে হবে বলে মন্তব্য করেছেন কাশীপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার ও মেম্বার প্রার্থী আমির হোসেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় কাশীপুর ৬নং ওয়ার্ডে এক মত বিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, আপনারা সবাই আমাকে চিনেন। আমি এই ওয়ার্ডেরই মেম্বার। আপনারা দেখেছেন কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম সাইফউল্লাহ্ বাদল ভাইয়ের সহযোগীতায় এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, স্কুল, মসজিদ ও ঈদগাঁ থেকে শুরু করে সমস্ত জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। আমি চাই কাশীপুরের এই ৬নং ওয়ার্ডে একটি মডেল হিসেবে গড়ে তুলতে। আর এ জন্য আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। আপনারা আমাকে দোয়া করবেন।

কাশীপুর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শাহআলম তালুকদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ূন কবীর, কাশীপু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ূব আলী, সাধারন সম্পাদক এম.এ সাত্তার প্রমূখ।

 

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই

খবর নারায়ণগঞ্জ.কম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, কাশিপুর, আলীরটেক …

Shares