Home / তাজা খবর / পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রাথী জাকিরের গণসংযোগে মানুষের ঢল

পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রাথী জাকিরের গণসংযোগে মানুষের ঢল

খবর নারায়ণগঞ্জ.কম:
নিবাচন কমিশনের ঘোষণা মতে নারায়ণগঞ্জ জেলার ৭টি উপজেলার ৩৬টি ইউনিয়ন পরিষদের নিবাচন আসন্ন । ইতিমধ্যে ৩টি ইউনিয়নের ১৬টি ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা করা হয়েছে।  তাই অন্যান্য ইউনিয়ন পরিষদের নিবাচন খুব সন্নিকট।
আর তাই চেয়ারম্যান ও মেম্বার এবং মহিলা মেম্বার পদ প্রাথীরা মাঠ সরগরম করছেন।
আর তাই প্রতিটি ইউনিয়ন, ওয়াড,পাড়া-মহল্লায় নিবাচনী আমেজ বিরাজ করছে। চলছে  নিবাচনী গুন্জণ।
শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে ঘরে ঘরে ভোট প্রার্থনা করছেন আসন্ন সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক কারানির্যাতিত,ত্যাগী  আওয়ামী লীগ নেতা মোঃ জাকির হোসেন।
 ১০ অক্টোবর রোববার  সরেজমিন গিয়ে দেখা যায়, চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন কান্দারগাঁও এলাকার শতাধিক মুরব্বি ও যুবকদের নিয়ে ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
এলাকাবাসী তাকে প্রাণভরে দোয়া করেন এবং সবাই বলেন, আমরা আপনার মত সৎ সাহসী এবং তৃণমূলের ত্যাগী আওয়ামী লীগ নেতাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আপনি শুধু প্রার্থী হবেন। ভোটের মালিক আমরা  আপনাকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ।
গণসংযোগকালে জাকির হোসেন প্রশাসনের প্রতি নিরপেক্ষ থাকার এবং ভোটকেন্দ্র সাধারণ মানুষের জন্য নিরাপদ রাখার আহবান জানান। যাতে মানুষ তার পছন্দমতো প্রার্থীকে ভোট দিতে পারে সেই আশা ব্যক্ত করেন।
এলাকা ঘুরে ইউনিয়নবাসীর মুখ থেকে জানা যায়, তিনি উন্নয়ন পাগল মানুষ। তার হাত ধরে পিরোজপুর ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হবে । তিনি  নিবাচিত হলে পিরোজপুর ইউনিয়ন একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত হবে।

সমন্ধে Jahid

এটাও চেক করেন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই

খবর নারায়ণগঞ্জ.কম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর, এনায়েতনগর, গোগনগর, কাশিপুর, আলীরটেক …

Shares